শনিবার , ১৩ মে ২০২৩, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৯:১০

ছাত্রলীগে পদ-প্রত্যাশীদের সিভি সংগ্রহে সিকৃবি ইউনিট

Link Copied!

ছাত্রলীগে পদ-প্রত্যাশীদের সিভি সংগ্রহে সিকৃবি ইউনিট

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ক্রিয়াশীল রাজনৈতিক ছাত্রসংগঠন বাংলাদেশ ছাত্রলীগ সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় শাখার পূর্ণাঙ্গ কমিটিতে পদ পেতে শেষ দিনে সিভি জমা দিতে পদ প্রত্যাশিদের উপচে পড়া ভিড়। জমা পড়েছে প্রায় পাঁচ শতাধিক সিভি।

সাধারণ সম্পাদক মো. এমাদুল হোসেন বলেন, “সুসংগঠিত এই ইউনিটের সাংগঠনিক গতি বজায় রাখতে আমরা কমিটি পূর্ণাঙ্গ করতে চাই। আমরা আশাব্যঞ্জক সাড়া পেয়েছি। সাংগঠনিক নিয়ম-শৃঙখলা মেনে সিভি যাচাই-বাছাই শেষ করে দ্রুত কমিটি পূর্ণাঙ্গ করতে আমরা দৃঢ় প্রত্যয়ী।”

সিকৃবি শাখা ছাত্রলীগের সভাপতি মো. আশিকুর রহমান (আশিক) বলেন, “জাতীয় নির্বাচনকে সামনে রেখে ও বিশ্ববিদ্যালয়ের ইউনিটকে আরো শক্তিশালী করতে সিভি জমা নেওয়া হয়েছে। আমরা নেতা-কর্মীদের মাঝে এ নিয়ে বেশ সাড়া পেয়েছি। আমরা দ্রুততম সময়ের মধ্যে কমিটি পূর্ণাঙ্গ করতে চাই।”

পদপ্রত্যাশিরা জানান, তীব্র গরম উপেক্ষা করে একটি রাজনৈতিক পরিচয় পেতে তারা সিভি জমা দিয়েছেন। এছাড়াও রাজনৈতিক কর্মকান্ড বিবেচনায় ত্যাগী কর্মীদের সঠিক মূল্যায়ন করার দাবি জানান তারা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।