মঙ্গলবার , ৪ এপ্রিল ২০২৩, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, দুপুর ১:৩৬

গোলাপগঞ্জে হিফজুল কোরআন ও সাধারণ জ্ঞান প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

ডেস্ক রিপোর্ট
এপ্রিল ৪, ২০২৩ ১০:৩৮ পূর্বাহ্ণ
Link Copied!

গোলাপগঞ্জে ফখর উদ্দিন একতাবদ্ধ গ্রুপ পনাইরচক এর উদ্যোগে হিফজুল কোরআন ও সাধারণ জ্ঞান প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সম্পন্ন।  গত সোমবার উপজেলার জামিয়া রশিদীয়া মাদ্রাসা প্রাঙ্গণে ফারহান আব্দুল্লাহ কোরআনে পাক থেকে তেলাওয়াতের মাধ্যমে ফখর উদ্দিন একতাবদ্ধ গ্রুপ পনাইরচক এর প্রতিষ্ঠাতা প্রবাসী ফখর উদ্দিনের সভাপতিত্বে এ পুরুষ্কার বিতরণ করা হয়েছে।

শিক্ষক হাফিজ আব্দুল ওয়াহিদ পরিচালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলার ঢাকাদক্ষিন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম আব্দুর রহিম, বাদেপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক মোহাম্মদ জাহিদ হোসাইন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক এনামুল হক এনাম, পনাইরচক প্রবাসী সংস্থার সভাপতি কবির আহমদ, শরীফগঞ্জ ৭ নং ওয়ার্ড সদস্য মইজ উদ্দিন বলাই, তরুন সমাজসেবক রিমন আহমদ, স্বপন আহমদ।

সভায় হিফজুল কোরআন প্রতিযোগিতা ও সাধারণ জ্ঞান প্রতিযোগীতায় দুটি ধাপে মোট ছয়জনকে ১ম, ২য় ও তৃতীয় পুরুষ্কার এবং আরোও নয়জনকে বিশেষ পুরুষ্কার প্রদান করা হয়। তাছাড়া একতাবদ্ধ গ্রুপ পনাইরচক এর উদ্যোগে বিভিন্ন ক্যাটাগরীতে মোট ১০ জনকে সম্মাননা স্মারক দেওয়া হয়। বিজ্ঞপ্তি

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।