রবিবার , ২২ অক্টোবর ২০২৩, ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, রাত ৩:৫০
আজকের সর্বশেষ সবখবর

গোলাপগঞ্জে নির্মাণ শ্রমিক খুনের ঘটনায় ৩ জনের নামে মামলা

ডেস্ক রিপোর্ট
অক্টোবর ২২, ২০২৩ ১:২৮ অপরাহ্ণ
Link Copied!

সিলেটের গোলাপগঞ্জে ম্যাসেঞ্জারে কথাকাটাকাটির জেরে তাজেল আহমদ (১৯) নামে এক নির্মাণ শ্রমিক খুনের ঘটনায় ৩ জনের নামে মামলা দায়ের করা হয়েছে। শনিবার রাতে নিহতের ভাই রাসেল আহমদ বাদি হয়ে গোলাপগঞ্জ থানায় এই মামলা দায়ের করেন। এছাড়াও মামলায় অজ্ঞাতনামা আরও ২/৩ জনকে আসামি করা হয়।

মামলার আসামিরা হলেন- উপজেলার পশ্চিম আমুড়া ইউনিয়নের কদমরসুল গ্রামের সুফিল আহমদের ছেলে অপু আহমদ (২০), ঢাকাদক্ষিণ ইউনিয়নের কানিশাইল গ্রামের সাইফুল ইসলাম রানার ছেলে ছাইদ আহমদ (২২) ও আমুড়া ইসলামটুল গ্রামের জালাল আহমদের ছেলে সাইফুল ইসলাম জাফর (২৫)।

গোলাপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.রফিকুল ইসলাম মামলার বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, রাতে মামলা দায়ের হয়েছে। আসামিদের ধরতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার সন্ধ্যায় মেসেঞ্জারে গালাগালির দ্বন্দ্বে গোলাপগঞ্জ উপজেলার পশ্চিম আমুড়া ইউনিয়নের আমনিয়া বড় মসজিদের পাশে তাজেল আহমদ প্রতিপক্ষের ছুরিকাঘাতে গুরুতর আহত অবস্থায় আহত হন। পরে তিনি সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই রাতেই মৃত্যুবরণ করেন। এঘটনায় তাজেলের সাথে থাকা তার বন্ধু তানভীর আহমদ আহত হয়ে বর্তমানে ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।