শুক্রবার , ২৪ মার্চ ২০২৩, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, রাত ১:৩৩

গোলাপগঞ্জের সাংবাদিক আব্দুল আহাদের মায়ের ইন্তেকাল, আজ জানাজা

ডেস্ক রিপোর্ট
মার্চ ২৪, ২০২৩ ৯:২২ অপরাহ্ণ
Link Copied!

গোলাপগঞ্জ (সিলেট) থেকে নিজস্ব সংবাদদাতাঃ সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ ও গোলাপগঞ্জ প্রেসক্লাব সভাপতি, গোলাপগঞ্জ বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক, সাংবাদিক আব্দুল আহাদের আম্মা গতকাল শুক্রবার রাত ৯ঘটিকার সময় সিলেটের একটি বেসরকারি হাসপাতালে ইন্তেকাল হইয়াছেন।(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিঊন)। মৃত্যু কালে তিনি ২ পুত্র,১কন্যা,নাতি-নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আজ শনিবার বাদ জোহর বেলা ২ঘটিকার সময় রাণাপিং আদর্শ উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে মরহুমার জানাজা অনুষ্ঠিত হবে।

এদিকে গোলাপগঞ্জ প্রেসক্লাব সভাপতি আব্দুল আহাদের মায়ের মৃত্যুতে গোলাপগঞ্জ প্রেসক্লাব সহ-সভাপতি আবুল কালাম, সাধারণ সম্পাদক মাহফুজ আহমদ চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ জেলওয়ার হোসেন স্বপন, দপ্তর সম্পাদক গোলাম দস্তগীর খান ছামিন, গোলাপগঞ্জ অনলাইন প্রেসক্লাব সভাপতি আব্দুল জলিল, সাধারণ সম্পাদক জাহিদ উদ্দিন, গোলাপগঞ্জ পৌর প্রেসক্লাব সভাপতি মাহবুবুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক আব্দুল আজিজ মরহুমার রুহের মাগফিরাত করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।