শনিবার , ১১ ফেব্রুয়ারি ২০২৩, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৯:০৯

কোম্পানীগঞ্জে পূর্ব ইসলামপুর ইউনিয়ন আওয়ামীলীগের শান্তি সমাবেশ

admin
ফেব্রুয়ারি ১১, ২০২৩ ৬:২০ অপরাহ্ণ
Link Copied!

জামাত-বিএনপির সন্ত্রাস, নৈরাজ্য ও দেশবিরোধী ষড়যন্ত্র ও অপরাজনীতির বিরোদ্ধে সিলেট জেলার কোম্পানীগঞ্জ উপজেলায় পূর্ব ইসলামপুর ইউনিয়ন আওয়ামীলীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার (১১ ফেব্রুয়ারী) কোম্পানীগঞ্জ উপজেলার পূর্ব ইসলামপুর ইউনিয়নের স্থানীয় দয়ার বাজারে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

পূর্ব ইসলামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মতিউর রহমান ও দপ্তর সম্পাদক আব্দুল আলীমের যৌথ পরিচালনায় শান্তি সমাবেশে সভাপতিত্ব করেন পূর্ব ইসলামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মুল্লোক হোসেন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ আলাউদ্দিন।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক হাজী মোঃ আলাউদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা সামসুল ইসলাম (কমান্ডার), কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সজীবুল ইসলাম জয়, পূর্ব ইসলামপুর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোস্তফা আহমদ কাচা, আইন বিষয়ক সম্পাদক জামিনি সিংহ, ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মাহমুদ আলী, ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজল সিংহ, ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রাঙ্গা, ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ আব্দুল মান্নান।

এছাড়া আরও উপস্থিত ছিলেন পূর্ব ইসলামপুর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি আরিফুল হক সেন্টু, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ আব্দুল বশির, আওয়ামীলীগ নেতা আব্দুস সালাম, আব্দুল জব্বার, এস.এম হুমায়ুন কবির, হিরা মিয়া, ছাত্রলীগ নেতা মাহবুব আহমেদ, অনিক আহমদ, রাসেল আহমদ সহ প্রমুখ।

সিলেটের সকাল/ লবীব/ ফখর

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।