বুধবার , ২২ মার্চ ২০২৩, ২২শে অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ, বিকাল ৫:০২

কোম্পানীগঞ্জে আরও ৩৫ পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহারের ঘর 

ডেস্ক রিপোর্ট
মার্চ ২২, ২০২৩ ১২:২৫ অপরাহ্ণ
Link Copied!

কোম্পানীগঞ্জে ৩য় ও ৪র্থ ধাপে ভূমিহীন-গৃহহীন ৩৫টি পরিবার পেল প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার বসত ঘর। বুধবার (২২ মার্চ) ভিডিও কনফারেন্সের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসব ঘরের উপকারভোগীদের দলিল হস্তান্তর করেন।

কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার লুসিকান্ত হাজং, কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোল রায়, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বিদ্যুৎ কান্তি দাস, উপজেলা কৃষি কর্মকর্তা হোসাইন মোহাম্মদ এরশাদ, ,ইসলামপুর পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিয়াদ আলী,কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের অফিস সম্পাদক আনোয়ার সুমন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক আকবর রেদওয়ান মনা প্রমুখ।

কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার লুসিকান্ত হাজং জানান, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষণা দিয়েছেন মুজিববর্ষে বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবেনা। তার এ ঘোষণা বাস্তবায়নে প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ন-২ প্রকল্পের আওতায় ভূমিহীন-গৃহহীন পরিবারকে দুই শতাংশ ভূমি বন্দোবস্তসহ গৃহ নির্মাণ করে দেয়ার উদ্যোগ গ্রহণ করা হয়। এ কার্যক্রমের আওতায় কোম্পানীগঞ্জ উপজেলায় ভূমিহীন ও গৃহহীন পরিবারের মধ্যে ইতিমধ্যে ১ম ,৩য় ও ৪র্থ পর্যায়ে ৩৩৩টি গৃহ নির্মাণ করে দেয়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।