মঙ্গলবার , ৯ মে ২০২৩, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৯:০৩

কেন্দ্রীয় সাধারণ সম্পাদকের সাথে জিএসসি সিলেট চ্যাপ্টারের মতবিনিময়

ডেস্ক রিপোর্ট:ঢ়
মে ৯, ২০২৩ ১২:৩৭ অপরাহ্ণ
Link Copied!

গ্রেটার সিলেট ডেভেলপম্যান্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইউকে’র সিলেট চ্যাপ্টার এর বিজিএম ও কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার খছরু খানের আগমন উপলক্ষে এক মতবিনিময় সভা সোমবার সন্ধ্যা ৭টায় নগরীর উপশহরে অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সেন্ট্রাল কমিটির সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার খছরু খান।
সিলেট চ্যাপ্টার এর সহ-সভাপতি বিশিষ্ট আইনজীবী এডভোকেট মুফতি আব্দুর রহমান চৌধুরীর সভাপতিত্বে ও ট্রেজারার আলী আহসান হাবীবের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন জিএসসি ইউকে সিলেট চ্যাপ্টার সহ-সভাপতি এম এ নাসির সুজা, দপ্তর সম্পাদক মোহাম্মদ শাহ আলম, প্রচার ও প্রেস সেক্রেটারি আকলিছ আহমেদ চৌধুরী, মেম্বারশীপ সেক্রেটারি এম এ মতিন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শেলি রানী দেব, শিক্ষা বিষয়ক সম্পাদক কয়েস আহমেদ সাগর, যুব বিষয়ক সম্পাদক আমিন তাহমিদ, নির্বাহী সদস্য রোকশানা পারভীন প্রমুখ।
পরে গ্রেটার সিলেট ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইউকে সিলেট চ্যাপ্টার এর পক্ষ থেকে চ্যাপ্টার এর সাংগঠনিক সম্পাদক জাতীয় যুব পুরস্কার প্রাপ্ত সফল আত্মকর্মী যুব উদ্যোক্তা ও সংগঠক মোঃ নজরুল ইসলামের জন্মদিন উদযাপন করা হয়।
সিলেট চ্যাপ্টার এর সাধারণ সম্পাদক মোঃ আব্দুস সামাদ নজরুল অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।