বুধবার , ২৯ মার্চ ২০২৩, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, রাত ১২:৫০

কসকনকপুর ইউপি চেয়ারম্যান আলতাফ লস্করের আমেরিকায় ইন্তেকাল

ডেস্ক রিপোর্ট
মার্চ ২৯, ২০২৩ ৭:০৫ অপরাহ্ণ
Link Copied!

জকিগঞ্জের কসকনকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহবায়ক আলতাফ হোসেন লস্কর আর নেই। (ইন্না লিল্লাহ ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল বুধবার বাংলাদেশ সময় রাত সাড়ে ১০ টার দিকে আমেরিকাস্থ নিজ বাসায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৬৮ বছর। তিনি দীর্ঘদিন ধরে দুরারোগ্যে আক্রান্ত ছিলেন।
মাসখানেক পূর্বে উন্নত চিকিৎসার জন্য তিনি আমেরিকায় যান। সেখানে গিয়ে হাসপাতালে ভর্তি ছিলেন। আলতাফ হোসেন লস্কর কসকনকপুর গ্রামের মৃত নঈম লস্কর নমু মিয়ার ছেলে। তিনি ২০১১ সালে ও ২০২২ সালের ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী হন। তাঁর ৪ ছেলে ও ৩ মেয়ে রয়েছে। কসকনকপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুর রাজ্জাক রিয়াজ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, আলতাফ হোসেন লস্করের স্ত্রী সন্তানরা আমেরিকায় বসবাস করেন। মরহুমের অন্তিম ইচ্ছা অনুযায়ী, লাশ বাংলাদেশে এনে এলাকায় দাফন করা হতে পারে। এদিকে, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহবায়ক আলতাফ হোসেন লস্করের মৃত্যুতে গভীর শোক ও পরিবার পরিজনের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন সিলেট মহানগর আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, জকিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান লোকমান উদ্দিন চৌধুরী, জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহবায়ক ফারুক আহমদ, কসকনকপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুর রাজ্জাক রিয়াজ, জকিগঞ্জ প্রেসক্লাব সভাপতি আবুল খায়ের চৌধুরী, সহসভাপতি এখলাছুর রহমান, সাধারণ সম্পাদক শ্রীকান্ত পাল, সাংবাদিক এনামুল হক মুন্না, রহমত আলী হেলালী, আল হাছিব তাপাদার, ওমর ফারুক প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।