শুক্রবার , ১৭ মার্চ ২০২৩, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, দুপুর ১২:২৬

ওসমানীনগরে যুক্তরাজ্য প্রবাসী আনছার আলী সংবর্ধিত

ডেস্ক রিপোর্ট
মার্চ ১৭, ২০২৩ ১২:১৫ অপরাহ্ণ
Link Copied!

ওসমানীনগর প্রতিনিধি : সিলেট ওসমানীনগরে উন্নয়নমূলক কর্মকান্ডে অবদান রাখায় নবীগঞ্জ উপজেলার দীঘলবাক ইউনিয়নের মাধবপুর গ্রামের কৃতি সন্তান যুক্তরাজ্য প্রবাসী, শিক্ষানুরাগী ও সমাজসেবক আনছার আলীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

রহমতপুর উচ্চ বিদ্যালয় ও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠ ভরাট, বিদ্যালয়ের মসজিদের সংস্কার কাজসহ সামজিক বিভিন্ন কার্যক্রমে বিশেষ অবদান রাখায় বৃহস্পতিবার উপজেলার রহমতপুর উচ্চ বিদ্যালয়ের আয়োজনে বিদ্যালয় হল রুমে সংবর্ধনা প্রদান করা হয়। অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন, ওসমানীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান শামীম আহমদ ভিপি। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনা মিয়া।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি গনি মিয়ার সভাপতিত্বে ও প্রাক্তন শিক্ষার্থী যুবলীগনেতা আহবাব আহমদ তপুর পরিচালনায় প্রবাসী মোঃ আনছার আলীর উন্নয়ন কার্যক্রমের প্রংসশা করে বক্তারা বলেন, ওসমানীনগর-নবীগঞ্জের শিক্ষা, ক্রীড়া ও সামাজিক অবকাঠামো উন্নয়নে অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছেন যুক্তরাজ্য প্রবাসী আনছার আলী। তিনি একজন দানবীর মানুষ ।বড় মনের একজন মানুষ। বঙ্গবন্ধুর সোনার বাংলা ও প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে তার অবদান অনস্বীকার্য। দেশের অর্থনীতির যেসব খাত নিয়ে আমরা গর্ব করি তার একটি হচ্ছে প্রবাসীদের পাঠানো রেমিটেন্স। সরকারের উন্নয়নের হাতকে শক্তিশালী করতে আনছার আলীর মতো কর্মকান্ড অব্যাহত রাখতে হবে।

অনুষ্টানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন, রহমতপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম। বক্তব্য রাখেন, সমাজসেবক আফছর মিয়া সিলেট জেলা যুবলীগনেতা শামীম খান, আবুল বাশার, মাহমদ মিয়া, দীগলবাক ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য আকুল মিয়া, সাদিপুর ইউনিয়নের ইউপি সদস্য স্বপন আহমদ প্রমুখ।

অনুষ্টানের শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন নবম শ্রেনীর শিক্ষার্থী তানভীর আহমদ গীতা পাঠ করেন এসএসি পরিক্ষার্থী স্বর্ণা রানী সরকার।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।