সোমবার , ২৭ ফেব্রুয়ারি ২০২৩, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, দুপুর ১:৪৬

ওসমানীনগরে মহিলা আওয়ামীলীগের ৫৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ডেস্ক রিপোর্ট
ফেব্রুয়ারি ২৭, ২০২৩ ১:২৯ অপরাহ্ণ
Link Copied!

ওসমানীনগর প্রতিনিধি : “নারী পুরুষ ঐক্য করি স্মার্ট বাংলাদেশ চলো গড়ি” এই প্রতিপাদ্যে সিলেটের ওসমানীনগরে বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের ৫৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।

আজ সোমবার (২৭ ফেব্রুয়ারি) বিকালে ওসমানীনগর উপজেলা মহিলা আওয়ামীলীগের উদ্যোগে উপজেলার তাজপুর কদতলা ডাক বাংলায় বর্ণাঢ্য অনুষ্ঠানের মাধ্যমে আয়োজন করা হয় প্রতিষ্ঠাবার্ষিকী।

উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি মহিমা সুলতানা সুমির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুক্তা পারভিনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, ওসমানীনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আতাউর রহমান। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, ওসমানীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি শামিম আহমদ ভিপি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি আবদাল মিয়া। বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আলাউর রহমান আলা, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনা মিয়া, সাংগঠনিক সম্পাদক লুৎফুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সদস্য শাহ জামাল আহমদ, জুবায়ের আহমদ শাহিন, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দিলদার আলী, দপ্তর সম্পাদক আব্দুল মন্নান, উপজেলা কৃষকলীগের সহ সভাপতি চয়ন দে, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক জুবায়ের আমিন, তাজপুর ডিগ্রি কলেজ ছাত্রলীগের আহ্বায়ক রাসেল আহমদ, উপজেলা মহিলা আওয়ামীলীগের সদস্য ও ইউপি সদস্য চামেলী রানী, ইউপি সদস্য রেখারানী সুত্রধর, শেফালী বেগম প্রমূখ।

অনুষ্ঠানে শুরুতে পবিত্র থেকে কোরআন তেলাওয়াত করেন, উপজেলা আওয়ামীলীগের সদস্য শায়েস্তা মিয়া। আলোচনা সভার শুরুতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্য, মহিলা আওয়ামীলীগ নেত্রী প্রয়াত আইভি রহমানসহ সকল শহীদদের আত্মার মাগফিরাত কামানা করে এক মিনিট নিরবতা পালন করা হয়।

অনুষ্ঠানের প্রথম পর্বে মহিলা আওয়ামীলীগের নেত্রীবৃন্দসহ আওয়ামীলীগের অঙ্গ সহযোগীসংগঠনের নেতা কর্মীদের সমন্বয়ে আনন্দ শোভাযাত্রা ডাক বাংলা থেকে শুরু হয়ে ঢাকা-সিলেট মহাসড়ক প্রদক্ষিণ করে ডাকবাংলায় এসে শেষ হয়। অনুষ্ঠানের শেষ পর্বে বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের ৫৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটেন অনুষ্ঠানের অতিথিগণ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।