রবিবার , ২৬ ফেব্রুয়ারি ২০২৩, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৭:৫৫

ওসমানীনগরে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

ওসমানীনগর প্রতিনিধি
ফেব্রুয়ারি ২৬, ২০২৩ ২:১৯ অপরাহ্ণ
Link Copied!

সিলেটের ওসমানীনগরে গলায় ফাঁস দিয়ে এক যুবক আত্মহত্যা করেছেন। মারা যাওয়া যুবক উপজেলার তাজপুর ইউনিয়নের উত্তর মজলিশপুর গ্রামের ফারুক মিয়ার ছেলে আলী আকবর (২৮)। গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন। তিনি পেশায় একজন দিনমজুর।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, রবিবার (২৬ ফেব্রুয়ারি) বিকেল ৪ টার দিকে আলী আকবরকে তার ঘরে ডাকতে গেলে ঘরের দরজা বন্ধ থাকায় পরিবারের সদস্যরা দরজার ফাকঁ দিয়ে দেখেন ঘরের চালের বাঁশের সঙ্গে ওড়না পেঁচিয়ে ঝুলে রয়েছে তার মরদেহ। খবর পেয়ে ওসমানীনগর থানার পুলিশ এসে দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে মরদেহ উদ্ধার ও সুরতহাল রিপোর্ট তৈরী করেন।

ওসমানীনগর থানার এসআই সুবিনয় বৈদ্য বলেন, খবর পেয়ে আমি নিজেও ঘটনাস্থল পরিদর্শণ করেছি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি আত্মহত্যা। মরদেহ ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে একটি অপমৃত্যুর মামলা প্রক্রিয়াধীন আছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।