বুধবার , ৩ মে ২০২৩, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, রাত ২:৪৫

ওসমানীনগরে কৃষকলীগের সভাপতি সালা উদ্দিনের মৃত্যু, উপজেলা আওয়ামীলীগের শোক

ডেস্ক রিপোর্ট
মে ৩, ২০২৩ ১১:০৭ পূর্বাহ্ণ
Link Copied!

ওসমানীনগর প্রতিনিধি : সিলেটের ওসমানীনগর উপজেলা কৃষকলীগের সভাপতি সালা উদ্দিন সালাই আর নেই। বুধবার সকাল ৭টার দিকে উপজেলার তাজপুর ইউনিয়নের বরায়া কাজিরগাঁও নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন তিনি। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন..। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো (৫৩) বছর। তিনি এক পুত্র ও এক কন্যা স্ত্রীসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুনগ্রাহি রেখে গেছেন। বুধবার বাদ আসর তাজপুর কদমতলাস্থ ঈদগাহ ময়দানে জানাযার নামাজ শেষে নিজ গ্রামে পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হবে।

এদিকে, সালা উদ্দিন সালাই‘র আকস্মিক মৃত্যুতে ওসমানীনগর উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দরা গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। বুধবার ৩ মে ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলু এক শোক বার্তায় সালা উদ্দিন সালাই’য়ের রুহের মাগফিরাত কামনা করে শোক-সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

বিবৃতিতে তারা বলেন, উপজেলা কৃষকলীগের সভাপতি সালা উদ্দিন সালাই’ বঙ্গবন্ধুর আদর্শের প্রতি অবিচল ও অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী থেকে লড়াই সংগ্রাম করেছেন। তার মুত্যুতে ওসমানীনগর উপজেলা আওয়ামীলীগ গভীর শোকাহত। তার জানাযায় সকল নেতাকর্মীসহ সবার উপস্থিতি ও দোয়া একান্তভাবে কামনা করছেন তারা।

উপজেলা আওয়ামীলীগসহ বিভিন্ন শ্রেনী পেশার ও রাজনৈতিক নেতাকর্মীরা সালা উদ্দিন সালাইর মৃত্যুতে শোক জানিয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।