মঙ্গলবার , ১৪ মার্চ ২০২৩, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, দুপুর ১২:২৮

ওসমানীনগরে আর্থিক সহায়তা কর্মসূচির চেক বিতরণ

ডেস্ক রিপোর্ট
মার্চ ১৪, ২০২৩ ১:৫৪ অপরাহ্ণ
Link Copied!

ওসমানীনগর প্রতিনিধি : জাতীয় সমাজকল্যাণ পরিষদের অর্থায়নে সিলেটের ওসমানীনগরে আর্থিক সহায়তা কর্মসূচির চেক বিতরণ করা হয়েছে। সোমবার উপজেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে উপজেলা সম্মেলন কক্ষে ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ এবং থ্যালাসেমিয়ায় আক্রান্ত ৮জন রোগীকে ৫০ হাজার টাকা করে ৪ লক্ষ টাকার চেক বিতরণ করা হয়।

চেক বিতরনী পূর্বে উপজেলা নির্বাহি কর্মকর্তা নীলিমা রায়হানার সভাপতিত্বে ও সমাজসেবা কর্মকর্তা জয়তী দত্তের পরিচালনায় এক সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান শামীম আহমদ ভিপি।

এসময় বক্তারা বলেন, বর্তমান সরকার গ্রামীন জনগোষ্ঠির স্বাস্থ্যসেবা নিশ্চিতে নিন্ম আয়ের মানুষের টিকিৎসাসেবায় আর্থিক অনুদানের পাশাপাশি মৌলিক অধিকার বাস্থ্যবায়ন করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় আর্থিক সহায়তা কর্মসূচির উদ্যোগে ওসমানীনগরে ৪ জন রোগীকে ৮ লক্ষ টাকা বিতরণ করা হয়। এই আর্থিক অনুদানের মাধ্যমে তারা চিকিৎসাসেবা নিয়ে দ্রুত সুস্থ হবেন বলে আশাবাদ প্রকাশ করেন বক্তারা।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা সহকারি ভূমি রাজীব দাস পুরকায়স্থ, ভাইস চেয়ারম্যান আনা মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান জাহানারা বেগম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজল, উমপুর ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া, দয়ামীর ইউপি চেয়ারম্যান এসটিএম ফখর উদ্দিন, উছমানপুর ইউপি চেয়ারম্যান ওয়ালী উল্লাহ বদরুল, সাদিপুর ইউপি চেয়ারম্যান সাহেদ আহমদ ভিপি মুছা, তাজপুর ইউপি চেয়ারম্যান অরুনোদয় পাল ঝলক, ইউনিয়ন সমাজকর্মী মশিউর আলম মুছা প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।