বুধবার , ১২ এপ্রিল ২০২৩, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৯:২৬

ঈদের আনন্দ বাড়িয়ে তুলতে স্যামসাংয়ের স্মার্টফোনে আকর্ষণীয় অফার

ডেস্ক রিপোর্ট
এপ্রিল ১২, ২০২৩ ৬:১২ অপরাহ্ণ
Link Copied!

পবিত্র ঈদুল ফিতর সামনে রেখে স্যামসাং নিয়ে এসেছে আকর্ষণীয় নানা অফার। এসব অফার ক্রেতাদের ঈদ উদযাপনের আনন্দ আরও বহুগুণে বাড়িয়ে তুলবে। অফারের ফলে, দেশজুড়ে মানুষ অবিশ্বাস্য ছাড়কৃত মূল্যে স্যামংসায়ের উদ্ভাবনী পণ্য কেনার সুবর্ণ সুযোগ পাবেন।

এই ঈদে, ফ্যানদের পছন্দের স্মার্টফোনের ক্ষেত্রে ১৫,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাকের সুযোগ নিয়ে এসেছে স্যামসাং। পাশাপাশি, নির্দিষ্ট ব্যাংকের কার্ডে ১৮ মাস ইএমআইয়ের ক্ষেত্রে রয়েছে ৫,০০০ টাকা পর্যন্ত ছাড়ের সুযোগ, এতে করে প্রযুক্তিপ্রেমী মানুষ এখন আরও সহজে স্যামসাংয়ের অভাবনীয় উদ্ভাবনের সঙ্গী হওয়ার সুযোগ পাবেন। এর সাথে, ঈদ উদযাপনকে অনন্য উচ্চতায় নিয়ে যেতে স্যামসাং চালু করেছে ‘নেভার মাইন্ড’ ক্যাম্পেইন। স্যামসাংয়ের এই ক্যাম্পেইনে রয়েছে ফোন কেনার এক বছরের মধ্যে অনাকাঙ্ক্ষিতভাবে স্ক্রিনের কোনো ক্ষতির ক্ষেত্রে স্ক্রিন রিপ্লেসমেন্ট অফার। স্যামসাংয়ের ফ্যানরা এখন তাদের পছন্দের ডিভাইসের স্ক্রিনের ক্ষেত্রে অনাকাঙ্ক্ষিত ক্ষতির দুশ্চিন্তা থেকে নিশ্চিন্ত থাকতে পারবেন। অফারটি গ্যালাক্সি এ০৪এস, গ্যালাক্সি এফ২৩, সদ্য উন্মোচিত গ্যালাক্সি এ৩৪ ফাইভজি, এ৫৪ ফাইভজি ও গ্যালাক্সি এ১৪ ডিভাইসের ক্ষেত্রে প্রযোজ্য হবে।

এছাড়াও, ঈদ অফারের অংশ হিসেবে আকর্ষণীয় এক্সচেঞ্জ অফার নিয়ে এসেছে স্যামসাং। ব্যবহারকারীরা পুরোনো স্মার্টফোনের বদলে নতুন স্মার্টফোন নেয়ার সময় নির্ধারিত স্মার্টফোনের ক্ষেত্রে ৭,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন। পাশাপাশি, স্যামসাং স্মার্টফোন কিনলেই থাকছে নির্ধারিত অপারেটরের ক্ষেত্রে ১ বছর পর্যন্ত ফ্রি ইন্টারনেট ব্যবহারের সুযোগ।

এ বিষয়ে স্যামসাং বাংলাদেশের হেড অব এমএক্স বিজনেস মো. মূয়ীদূর রহমান বলেন, “স্যামসাং সবসময় ক্রেতাদের চাহিদা ও প্রয়োজন অনুসারে উদ্ভাবন নিয়ে আসার চেষ্টা করে। বাংলাদেশের স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য সর্বাধুনিক প্রযুক্তি সহজলভ্য করাই আমাদের প্রধান লক্ষ্য। আমাদের এই লক্ষ্যপূরণের পথে আমরা ঈদ অফার ও ক্যাম্পেইন নিয়ে এসেছি। স্মার্ট বাংলাদেশ অর্জনের পথে দেশজুড়ে সবাই যেনো স্মার্ট জীবনযাপন করতে পারেন, তাই আমরা আরও বেশি ক্রেতার কাছে আমাদের উদ্ভাবন নিয়ে পৌঁছাতে চাই।”

আকর্ষণীয় ঈদ অফারগুলো পেতে ক্রেতাদের নিকটস্থ অনুমোদিত স্যামসাং স্টোরে যেতে হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।