মঙ্গলবার , ১৮ এপ্রিল ২০২৩, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৮:১৫

আলোকিত সুর বিশ্বনাথ’র দোয়া ও ইফতার সম্পন্ন 

ডেস্ক রিপোর্ট
এপ্রিল ১৮, ২০২৩ ১০:৪২ অপরাহ্ণ
Link Copied!

আনহার বিন সাইদ, বিশ্বনাথ সংবাদদাতা:- সিলেটের বিশ্বনাথে ঐতিহ্যবাহী ইসলামিক সংগঠন ‘আলোকিত সুর সাংস্কৃতিক ফোরাম বিশ্বনাথ’র উদ্যোগে ছোট পরিসরে পবিত্র মাহে রমজান উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গবার (১৮ এপ্রিল) ২৬ রামাদ্বান বিকেলে পৌর শহরের নতুন বাজারস্থ সংগঠনের নিজস্ব কার্যালয়ে এই ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
আলোকিত সুর সাংস্কৃতিক ফোরামের পরিচালক এম কাওছার আহমদের সভাপতিত্বে ও এম মুখতার হোসাইনের পরিচালনায় ইফতার পূর্ব আলোচনা সভায় বক্তব্য রাখেন, শায়খুল হাদিস মাওলানা নূরুল হক, কাজী মাওলানা আব্দুল ওয়াদুদ, বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম খায়ের, মাদানিয়া মাদ্রাসা শিক্ষক মাওলানা হাসান বিন ফাহিম, জালালাবাদ ইমাম সমিতির সাধারণ সম্পাদক মাওলানা জালাল উদ্দীন হেলালি, হাফিজ শাহ সাইদুর রহমান, মাওলানা জাকওয়ান আহমদ, মো. সেবুল মিয়া, মাওলানা দিলোওয়ার হোসাইন, যুক্তরাজ্য প্রবাসী মো. গোলাম দিলওয়ার হোসাইন, মাওলানা আব্দুশ শহীদ, বিশ্বনাথ উপজেলা প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক আনহার বিন সাইদ, ডা. আলাউদ্দিন, ইসলামিক শিল্পী তারেক মাহমুদ, শিব্বীর আহমদ, ইসমাইল হোসেন, ফোরামের ভিডিও ডিরেক্টর মো. জামাল আহমদ, শিক্ষার্থী সাইফ আহমদ, হৃদয় আহমদ, সাব্বীর আহমদ, হাফিজ ফারুক আহমদ, তানভীর আহমদ, ইউসুফ আহমদ, সালেহ আহমদ সহ প্রমুখ।
এসময় বক্তারা বলেন, আলোকিত সুর বিশ্বনাথে জোরালোভাবে ভূমিকা পালন করছে। যা অব্যাহত থাকলে সমাজ থেকে অপসংস্কৃতি দূর হবে এবং তরুণ ও শিক্ষার্থীরা মাদক ও খারাপ কাজ থেকে দূরে থাকবে।
এসময় দোয়া পরিচালনা করেন, হাফিজ মাওলানা মনোওয়ার হোসাইন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।