রবিবার , ২৯ অক্টোবর ২০২৩, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, রাত ১:২৯

আ’লীগ নেতা সিরাজুল ইসলামের মৃত্যুতে কোম্পানীগঞ্জ আ’লীগের শোক”

কোম্পানীগঞ্জ প্রতিনিধি
অক্টোবর ২৯, ২০২৩ ৯:৫৭ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক ও শ্রমিক প্রতিনিধি সিরাজুল ইসলাম ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। গতকাল শনিবার রাত সাড়ে ৭টায় কালিবাড়ীস্থ নিজ বাসভবনে তিনি মারা যান। তিনি স্ত্রী, ছয় ছেলে ও তিন মেয়ে রেখে গেছেন।
পারিবারিক সূত্রে জানা যায়-সিরাজুল ইসলাম দীর্ঘ দিন ধরে লিভারজনিত বিভিন্ন রোগে ভুগছিলেন। কয়েকদিন আগে তাকে সিলেটের ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে চিকিৎসকেরা তাকে বাড়ি নিয়ে যেতে বলেন। পরিবারের সদস্যরা তাকে গত কিছুদিন আগে বাসায় আনেন। মরহুমের প্রথম নামাজের জানাজা রবিবার বাদ জোহর কলাবাড়ী মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হবে।জানাজা শেষে পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হবে।
সিরাজুল ইসলামেরর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ।উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আফতাব আলী কালা মিয়া বলেন -সিরাজ বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত একজন সৈনিক।আমি তার আত্মার শান্তি কামনা করি।
উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক অখিল বিশ্বাস জানান -সিরাজুল ইসলাম শ্রম জীবী মানুষের অত্যন্ত আস্তাভাজন বন্ধু ছিলেন।তার আত্মার শান্তি কামনা করি।
উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা শাসছুল কমান্ডার সিরাজুল ইসলামের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করে বলেন -আমরা আওয়ামী পরিবার শোকাভিভূত। আমি সিরাজের রুহের মাগফিরাত কামনা করি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।