শনিবার , ৮ এপ্রিল ২০২৩, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, সন্ধ্যা ৭:৪৭

আমীরে মজলিসের মাগফিরাত কামনায় সিলেট মহানগর ও জেলার খতমে কোরআন ও দোয়া

ডেস্ক রিপোর্ট
এপ্রিল ৮, ২০২৩ ৫:১৪ অপরাহ্ণ
Link Copied!

খেলাফত মজলিসের আমীর শায়খুল হাদীস মাওলানা যোবায়ের আহমদ চৌধুরীর মৃত্যুর সংবাদে তাৎক্ষণিক ভাবে আমীরে মজলিসের রুহের মাগফিরাত কামনায় সিলেট মহানগর ও জেলা শাখার উদ্যোগে শুক্রবার রাতে খতমে কোরআন ও দোয়া মাহফিল আয়োজন করা হয়। নগরীর পূর্ব জিন্দাবাজারস্থ সিলকো টাওয়ার মসজিদে শুক্রবার রাত সাড়ে ১০ টায় অনুষ্ঠিত খতমে কোরআন ও দোয়া মাহফিলে সর্বস্তরের নেতা কর্মীদের উপস্থিতি ও রুনাজারীতে এক হৃদয় বিদারক পরিবেশ সৃষ্টি হয়।

সিলেট জেলা সভাপতি মাওলানা নেহাল আহমদের সভাপতিত্বে ও মহানগরী সভাপতি হাফিজ মাওলানা তাজুল ইসলাম হাসানের পরিচালনায় অনুষ্ঠিত দোয়া মাহফিলে মরহুম আমীরে মজলিসের জীবন ও কর্মের বিভিন্ন দিক নিয়ে আলোচনা পেশ করেন খেলাফত মজলিসের যুগ্ম-মহাসচিব ডাঃ এ.এস তাওসিফ, কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও সিলেট জোনের সহকারী ইনচার্জ অধ্যক্ষ আব্দুল হান্নান, সিলেট মহানগরী সহ-সভাপতি মাওলানা শাহ আশিকুর রহমান, মাওলানা কারী সিরাজুল ইসলাম, মাওলানা রওনক আহমদ, সিলেট জেলা সহ-সভাপতি মাওলানা শামছুদ্দিন মোহাম্মদ ইলিয়াস ও জামিয়াতুল উলুমিল ইসলামিয়ার মুহাদ্দিস মাওলানা মাহবুবু সিরাজী।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট মহানগর সহসভাপতি আব্দুল হান্নান তাপাদার, ডাঃ মুহাম্মদ ফয়জুল হক, কে এম আবদুল্লাহ আল মামুন, সিলেট জেলা সহসভাপতি এডভোকেট শামসুল ইসলাম, সিলেট মহানগর সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা জাবেদুল ইসলাম চৌধুরী, সিলেট জেলা সহসাধারণ সম্পাদক মাওলানা ওলিউর রহমান, মহানগর সহ-সাধারণ সম্পাদক মাসুদ আহমদ, ইসলামী যুব মজলিস সিলেট মহানগরী আহবায়ক হাফেজ মাওঃ জাকারিয়া আল হাসান, ইসলামী ছাত্র মজলিস সিলেট মহানগর সভাপতি লিটন আহমদ জুম্মান প্রমুখ।

মোনাজাত পরিচালনা করেন সিলেট মহানগরী সহসভাপতি মাওলানা আষকারী সিরাজুল ইসলাম।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।