শনিবার , ১৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ই অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ, রাত ১২:০৩
আজকের সর্বশেষ সবখবর

বঙ্গবন্ধু মহাসড়কের পাড়ুয়া ব্রিজ যেন মরণফাঁদ!

ডেস্ক রিপোর্ট
ফেব্রুয়ারি ১৮, ২০২৩ ৬:২৮ পূর্বাহ্ণ
Link Copied!

ফখর উদ্দিন : সিলেট-ভোলাগঞ্জ বঙ্গবন্ধু মহাসড়কের পাড়ুয়া ব্রীজের এক অংশের জোড়া ভেঙে রাস্তায় মরণফাঁদের তৈরি হয়েছে। এর আগে গতবছর আরও ২বার মেরামত করা হলেও শক্তভাবে জোড়া না লাগানোতে আবারো সমস্যার সৃষ্টি হয়েছে ঐ জায়গায়।

সরেজমিন দেখা যায়, গত মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) রাত থেকে উপজেলার পাড়ুয়া বাজার ব্রিজের এক অংশের জোড়া ছিড়ে গেছে। আর ঐ জায়গায় এখন তৈরি হয়েছে গর্ত। এমতাবস্থায় যেকোনো সময় দুর্ঘটনা ঘটে যেতে পারে। স্থানীয়দের দাবী, উপজেলার ব্যস্ততম এই মহাসড়কটির এই ব্রীজটি সঠিকভাবে মেরামত না করায় বারবার সমস্যায় পড়তে হচ্ছে এলাকার জনসাধারণকে। দ্রুত এটি শক্ত ও সঠিকভাবে মেরামত করার দাবি ও জানিয়েছেন তারা।

স্থানীয় ব্যবসায়ী জুয়েল আহমেদ বলেন, ব্রীজের স্প্যানশন জয়েন্ট এর প্লেট না থাকায় গত শুক্রবার সন্ধ্যায় একটি মোটরসাইকেল দুর্ঘটনায় কবলিত হয়, তাতে চালক ও যাত্রী মারাত্মক আহত হয়েছেন। এটি দ্রুত সংস্কার না করলে বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে।

এবিষয়ে সিলেট সড়ক উপ-বিভাগীয় প্রকৌশলী মোহাম্মদ শাহাদাৎ হোসেন জানান, এর আগেও দুইবার এ ব্রিজের স্প্যানশন লাগিয়ে দেওয়া হয়েছে। কিন্তু, এটি রাতের আঁধারে চুরি হয়ে যায়। থানায় জিডি করে দ্রুত স্প্যানশন লাগিয়ে দেওয়া হবে।

সিলেটের সকাল/ লবীব

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।