রবিবার , ২৬ ফেব্রুয়ারি ২০২৩, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৮:২৩

“আধখানা চাঁদে ভরে না আকাশ” কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন

ডেস্ক রিপোর্ট
ফেব্রুয়ারি ২৬, ২০২৩ ৪:০৩ অপরাহ্ণ
Link Copied!

সিলেটের সিনিয়র সহকারী কমিশনার পল্লব হোম দাস এর প্রথম প্রকাশিত “আধখানা চাঁদে ভরে না আকাশ” কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন করা হয়েছে। রবিবার (২৬ ফেব্রুয়ারি) দুপুর ২টায় সিলেট জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন করেন প্রধান অতিথি সিলেটের জেলা প্রশাসক মো. মজিবর রহমান। এসময় তিনি “আধখানা চাঁদে ভরে না আকাশ” কাব্যগ্রন্থের ভূয়সী প্রসংশা করেন।

মোড়ক উন্মোচনকালে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মোবারক হোসেন, ইউএনও সদর নুসরাত আজমেরী হক, ইউএনও ওসমানীনগর নীলিমা রায়হান, ইউএনও গোয়াইনঘাট তাহমিলুর রহমান, ইউএনও বালাগঞ্জ রোজিনা আক্তার, ইউএনও কোম্পানিগঞ্জ লুসিকান্ত হাজং, ইউএনও গোলাপগঞ্জ মৌসুমী মান্নান, ইউএনও বিয়ানীবাজার আফসানা তাসলিম, ইউএনও জৈন্তাপুর আল বশিরুল ইসলাম, ইউএনও দক্ষিণ সুরমা নূসরাত লায়লা নীরা, ইউএনও জকিগঞ্জ একেএম ফয়সাল সহ জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

কাব্যগ্রন্থটি পাওয়া যাচ্ছে চৈতন্য স্টল নং ৪৭-৪৮ অমর একুশে বইমেলা ঢাকা, বাতিঘর লাইব্রেরী পূর্ব জিন্দাবাজার সিলেট। বিজ্ঞপ্তি

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।