বৃহস্পতিবার , ২৫ মে ২০২৩, ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ১১:০১
আজকের সর্বশেষ সবখবর

অঙ্গ-সংগঠন নেতৃবৃন্দের সাথে সিলেট মহানগর বিএনপির মতবিনিময়

ডেস্ক রিপোর্ট
মে ২৫, ২০২৩ ৪:৪৮ অপরাহ্ণ
Link Copied!

#রোববারের পদযাত্রা কর্মসূচী সর্বাত্মকভাবে সফল করতে হবে- নাসিম হোসাইন

সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন বলেছেন, নিরপেক্ষ তত্তাবধায়ক সরকার ব্যবস্থা পূনর্বহাল ও বেগম খালেদা জিয়ার মুক্তি ছাড়া দেশে কোন নির্বাচন হবেনা। সীমাহিন জুলুম-নিপীড়ন ও কোন ষড়যন্ত্রই সরকারকে রক্ষা করতে পারবেনা। দেশপ্রেমিক জনতার আন্দোলনে এই সরকারকে পদত্যাগ করতে হবে।

সকল ষড়যন্ত্র উপেক্ষা করে ২৮ মে রবিবার সিলেট মহানগর বিএনপি ঘোষিত পদযাত্রা কর্মসূচী করতে মহানগর বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদের অতন্দ্র প্রহরীর ভুমিকা পালন করতে হবে। তিনি বৃহস্পতিবার রাতে অঙ্গ ও সহযোগি সংগঠন নেতৃবৃন্দের সাথে সিলেট মহানগর বিএনপির মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরীর পরিচালনায় নগরীর তাতীপাড়াস্থ নগর বিএনপির অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সিলেট মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ সাফেক মাহবুব, সিলেট জেলা যুবদলের সভাপতি এডভোকেট মোমিনুল ইসলাম মোমিন, মহানগর যুবদলের সভাপতি শাহনেওয়াজ বখত চৌধুরী তারেক ও সাধারণ সম্পাদক মির্জা মোঃ সম্রাট হোসেন, মহানগর জাসাসের আহ্বায়ক তাজ উদ্দিন মাসুম, মহানগর শ্রমিক দলের আহ্বায়ক আব্দুল আহাদ, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোঃ দিলোয়ার
হোসেন দিনার, মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক ফজলে রাব্বী আহসান, মহানগর জাসাসের সদস্য সচিব রাসেল আহমদ রানা, মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক মামুন ইবনে রাজ্জাক রুমেল ও মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক আব্দুল হাসিম জাকারিয়া, মহানগর ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক রুবেল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক এলিন শেখ, যুগ্ম সাধারণ সম্পাদক আজহার আলী অনিক ও মদন মোহন বিশ^বিদ্যালয় কলেজ ছাত্রদলের সদস্য সচিব জহিরুল ইসলাম আলাল প্রমূখ।

সভায় আগামী ২৮ মে রবিবার বাদ জোহর বেলা ২টায় নগরীর রেজিস্ট্রারী মাঠ থেকে বিএনপি কেন্দ্র ঘোষিত সিলেট মহানগর পদযাত্রা কর্মসূচী সফলের লক্ষ্যে অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দকে প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।