সোমবার , ২৭ নভেম্বর ২০২৩, ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, সন্ধ্যা ৭:৩১
আজকের সর্বশেষ সবখবর

দয়ারবাজার ব্যবসায়ী সমাজকল্যাণ পরিষদের সভাপতি আলিম, সম্পাদক সৈয়দূর

ফখর উদ্দিন
নভেম্বর ২৭, ২০২৩ ১২:০৭ অপরাহ্ণ
Link Copied!

কোম্পানীগঞ্জ উপজেলার পূর্বইসলামপুর ইউনিয়নের দয়ারবাজার ব্যবসায়ী সমাজকল্যাণ পরিষদ গঠন করা হয়েছে। আজ সোমবার (২৭ নভেম্বর) দয়ারবাজার অস্থায়ী কার্যালয়ে ৩ বছর মেয়াদি ৯ সদস্য কার্যকরী ও ১৩ সদস্যবিশিষ্ট উপদেষ্টা পরিষদের আত্মপ্রকাশ পায়।

এর আগে এ পরিষদ গঠনের লক্ষ্যে ১৫ সদস্যবিশিষ্ট এডহক কমিটি গঠন করা হয়েছিল। এ এডহক কমিটির মতামতের ভিত্তিতে ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর আলমের সাক্ষরিত দয়ারবাজার ব্যবসায়ী সমাজকল্যাণ পরিষদ গঠন করা হয়। এতে পূর্ব ইসলামপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আলীম উদ্দিনকে সভাপতি, কালীবাড়ি গ্রামের সৈয়দুর মিয়াকে সাধারণ সম্পাদক, সহ-সভাপতি খালেদ হোসেন, কোষাধ্যক্ষ পল্লী চিকিৎসক সুমন ভূইয়া, সদস্যগণ হলেন, পল্লী চিকিৎসক হাজী আবুল কালাম আজাদ, গোলাম রাব্বি রিজন,
সাবেক ইউপি সদস্য নুরুজ্জামান, আমিনুল ইসলাম ও শাহাবুদ্দিন

এ পরিষদের উপদেষ্টারা হলেন- আব্দুল বাছির, আব্দুল গফুর, হাজী মাহমুদ হোসেন, হাজী আলাউদ্দিন, তজমুল ইসলাম, জালাল উদ্দিন মেম্বার, মোঃ আনা মিয়া, আব্দুল আজিজ – বাহার আহমদ, মতিউর রহমান, হাজী আমিনুল ইসলাম ও সৈলেন মাস্টার।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।