মঙ্গলবার , ২২ আগস্ট ২০২৩, ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, রাত ২:৩২
আজকের সর্বশেষ সবখবর

সাংবাদিক ইব্রাহিম খলিলের “ওমান- এক অদেখা ভুবনে” গ্রন্থ প্রকাশিত 

ডেস্ক রিপোর্ট
আগস্ট ২২, ২০২৩ ৩:২৪ অপরাহ্ণ
Link Copied!

লন্ডন প্রবাসী সাংবাদিক ইব্রাহিম খলিলের ভ্রমণ বিষয়ক গ্রন্থ “ওমান-এক অদেখা ভুবনে” প্রকাশিত হয়েছে। সম্প্রতি দেশের খ্যাতনামা প্রকাশনা প্রতিষ্ঠান উৎস প্রকাশন এই গ্রন্থটি প্রকাশ করে। ওমানের এক শেখের আমন্ত্রণে সুলতান কাবুসের দেশ ওমান ভ্রমণে যান ইব্রাহিম। মরুভূমি এই দেশটিতে টানা চারদিন ভ্রমণের আদ্যোপান্ত উঠে এসেছে এই গ্রন্থে। ৪৮ পৃষ্ঠার এই গ্রন্থটির প্রচ্ছদ এঁকেছেন ইব্রাহিম খলিল নিজেই।

সিলেটের এক সময়ের সাড়া জাগানো সাংবাদিক ইব্রাহিম খলিলের সাংবাদিকতার হাতেখড়ি সিলেট অঞ্চলের সর্বাধিক প্রচারিত পত্রিকা দৈনিক সিলেটের ডাকে। এরপর পড়াশোনা করতে তিনি একসময় যুক্তরাজ্যে পাড়ি দেন। যুক্তরাজ্যে গেলেও বেছে নেন সাংবাদিকতাকেই। লন্ডনের সর্বাধিক জনপ্রিয় টেলিভিশন চ্যানেল এসে কাজ করছেন। এছাড়াও যুক্তরাজ্যের বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় কাজ করেছেন ইব্রাহিম খলিল। এটি তার প্রথম গ্রন্থ। মধ্যপ্রাচ্যের সমৃদ্ধ দেশ ওমানের ভাষা,সংস্কৃতিসহ বিস্তারিত উঠে এসেছে তার গ্রন্থে।

গ্রন্থটির দাম নির্ধারণ করা হয়েছে দুইশত পঞ্চাশ টাকা। উৎস প্রকাশন ছাড়াও গ্রন্থটি অনলাইন প্লাটফর্ম রকমারি ডটকমেও পাওয়া যাবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।