বৃহস্পতিবার , ২৫ জানুয়ারি ২০২৪, ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, রাত ৩:৩৪
আজকের সর্বশেষ সবখবর

রাতের আঁধারে শীতার্থ মানুষের পাশে মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা

Link Copied!

তীব্র শীতের কনকনে ঠান্ডায় অসহায় শীতার্থ মানুষদের সহযোগীতা করতে রাতের আঁধারে ঘুরে ঘুরে প্রধানমন্ত্রীর উপহারের কম্বল বিতরণ করলেন হবিগঞ্জের মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা এ কে এম ফয়সাল। বুধবার (২৪ জানুয়ারি) দিবাগত রাতে উপজেলার সুরমা চা বাগানের ৭ নম্বর বস্তি, ৮ নম্বর বস্তি, ২০ নম্বর বস্তি, সদর সহ বেশ কয়েকটি স্পষ্টে গিয়ে অসহায় শীতার্থ মানুষের মাঝে ৩শ ৩০ টি কম্বল বিতরণ করেন তিনি। এসময় প্রধানমন্ত্রীর উপহারের কম্বল হাতে পেয়ে অনেকেই খুশিতে কেঁদে ফেলেন।

সুরমা চা বাগানের শ্রমিক নেতা প্রদীপ কৈরি জানান, এর আগে কখনো কোন সরকারি কর্মকর্তাকে দেখিনি এভাবে রাতের আঁধারে খোঁজে খোঁজে দরিদ্র মানুষকে সাহায্য করতে।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে উপস্থিত ছিলেন- উপজেলা প্রকল্প কর্মকর্তা মো. নূর মামুন, শাহজাহানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. পারভেজ হোসেন চৌধুরী, মাধবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি মো. এরশাদ আলী, সিনিয়র সহ সভাপতি তোফাজ্জল হোসেন চৌধুরী, পঞ্চায়েত সেক্রেটারি বিশ্বনাথ, সদস্য রামকৃষ্ণ, লতিফ হোসেন মেম্বার প্রমুখ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এ কে এম ফয়সাল জানান, মাননীয় প্রধানমন্ত্রীর উপহারের কম্বলগুলো যাতে সঠিক মানুষের হাতে পৌঁছে, সেটা নিশ্চিত করার জন্য আমি রাতে ঘুরে ঘুরে প্রকৃত শীতার্থ মানুষের কাছে পৌঁছে দিয়েছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।