শনিবার , ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৭:১৭
আজকের সর্বশেষ সবখবর

মাষ্টার আব্দুল মান্নান এবং আব্দুল হান্নান চৌধুরীর মৃত্যুতে গোয়াইনঘাট ওয়েলফেয়ারের শোকসভা

ডেস্ক রিপোর্ট
ফেব্রুয়ারি ২৪, ২০২৪ ৫:৫৩ অপরাহ্ণ
Link Copied!

গোয়াইনঘাটের পিয়াইনগুল কলিমউল্লাহ উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মাষ্টার আব্দুল মান্নান এবং প্রবীণ মুরব্বী আব্দুল হান্নান চৌধুরীর মৃত্যুতে গোয়াইনঘাট ওয়েলফেয়ার ডেভেলাপমেন্ট এন্ড ওরগানাইজেশনের উদ্যোগে এক শোক সভা ও দোয়া মাহফিল গত ২০ ফেব্রুয়ারী পূর্ব লন্ডনের বায়তুল আমান জামে মসজিদে অনুষ্ঠিত হয়েছে। সংগঠনের সহ সভাপতি মাওলানা নাজিম উদ্দিনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক সুফী সুহেল আহমদের সঞ্চালনায় অনুষ্ঠিত শোকসভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বায়তুল আমান জামে মসজিদের খতিব মাওলানা আব্দুল মালিক, জিএসসির সাউথ ইস্ট রিজিওনের সহ সভাপতি এম এ গফুর ।

অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ব্যারিস্টার এ এস এম ডালিম, আব্দুস সুবহান, গিয়াস উদ্দিন, মাওলানা আব্দুল মান্নান, বিশিষ্ট ব্যবসায়ী ও কমিউনিটি নেতা আব্দুল মুবিন, কমিউনিটি নেতা নূরুল আলম, ইমরান আহমদ, সাউদুল কিবরিয়া, ফরিদ আহমদ বুলবুল, ফারুক আহমদ, মোঃ আসাদুল হক মামুন, সালেহ আহমদ, ইকবাল আহমদ, ফজলুল হক, গোলাম কুদ্দুস কামরুল, সজিবুর রহমান, আব্দুল আহাদ, রেজওয়ান আহমদ রাজু, মামুনুর রশীদ, রাকিবুল ইসলাম সুমন, মাওলানা আলীম উদ্দিন প্রমুখ।

সভায় বক্তারা মরহুমদ্বয়ের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারদ্বয়ের প্রতি সমবেদনা জানান। বক্তারা বলেন, দুজন বিশিষ্ট ব্যক্তির মৃত্যুতে গোয়ানঘাটবাসীর যে ক্ষতি সাধিত হয়েছে তা কখনও পুরন হওয়ার নয়। এলাকাবাসী তাদের পরিশ্রম ও আত্তত্যাগের কথা সব সময় স্বরণ রাখবে।

এছাড়াও সভায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানানো হয় এবং তাদের রুহের মাগফেরাত কামনা করা হয়।
সভায় মরহুমদ্বয়ের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়, দোয়া পরিচালনা করেন মাওলানা আব্দুল মালিক।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।