বৃহস্পতিবার , ২৮ মার্চ ২০২৪, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, বিকাল ৫:৫৪
আজকের সর্বশেষ সবখবর

এতিমদের সাথে নিয়ে শহীদ ডা. মঈন উদ্দিন জগিং ক্লাবের সদস্যদের ইফতার

সিলেটের সকাল রিপোর্ট:
মার্চ ২৮, ২০২৪ ১:৩৭ পূর্বাহ্ণ
Link Copied!

দুস্থ-এতিম শিশুদের ইফতার করালেন করোনায় মৃত্যুবরণকারী দেশের প্রথম চিকিৎসক শহীদ ডা: মঈন উদ্দিন জগিং ক্লাবের সদস্যরা। ২৬শে মার্চ বিকালে নগরীর পশ্চিম পীরমহল্লাস্থ আব্দুল আহাদ এতিমখানার শিশুদের সাথে ইফতার করেন এ ক্লাবের সদস্যরা। এতে জগিং ক্লাবের অর্ধ শতাধিক সদস্য, সিলেট এক্সট্রিম রানার ও সুরমা রানার কমিউনিটির সদস্যসহ ৫ শতাধিক মানুষ অংশ নেন।
অনুষ্ঠানে রমজানের তাৎপর্য্য শীর্ষক আলোচনা ও দোয়া মাহফিলে বক্তব্য রাখেন পীরমহল্লা কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম মূফতি মোক্তার হোসেন জালালী। শহীদ ডা. মঈন উদ্দিন জগিং ক্লাবের পক্ষ থেকে বক্তব্য রাখেন ক্লাবের প্রধান পৃষ্ঠপোষক সাবেক প্যানেল মেয়র রেজাউল হাসান কয়েস লোদী।
অনুষ্ঠানে বক্তারা বলেন, পবিত্র রমজান মাস হল আতœশুদ্ধি ও আত্ম উন্নয়নের মাস । রমজানের শিক্ষাকে কাজে লাগিয়ে আমাদের সমাজে শান্তি শৃঙ্খলা ও সংহতি রক্ষায় ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। সমাজের সকল মানুষের কল্যাণে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে আসতে হবে।
প্রসঙ্গত, ২০২০ সালের ১৫ এপ্রিল প্রাণঘাতি করোনায় আক্রান্ত হয়ে মারা যান ওসমানী মেডিকেল কলেজের মেডিসিন বিভাগের সহকারী অধ্যাপক ডা: মঈন উদ্দিন। ‘গরীবে’র ডাক্তার খ্যাত ডা: মঈনের গ্রামের বাড়ি ছাতকের নাদামপুরে। নগরীর হাউজিং এস্টেটে সপরিবারে বসবাস করতেন। হাউজিং এস্টেসে জগিং ক্লাব প্রতিষ্ঠার উদ্যোগ নেয়া হলে তিনি এটাকে দৃঢ়ভাবে সমর্থন করেন। এর কিছুদিন পর তাঁর মৃত্যু হলে সদস্যরা সর্বসম্মত সিদ্ধান্ত অনুযায়ী ক্লাবটি তাঁর (ডা: মঈন) নামে নামকরণের সিদ্ধান্ত নেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।