বুধবার , ২২ ফেব্রুয়ারি ২০২৩, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, রাত ২:৫৩

হার দিয়েই শেষ হলো বাংলাদেশের বিশ্বকাপ মিশন

ডেস্ক রিপোর্ট
ফেব্রুয়ারি ২২, ২০২৩ ৬:৪০ পূর্বাহ্ণ
Link Copied!

আইসিসি নারী টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের অভিযান শেষ হলো বড় হার দিয়ে। ১০ উইকেটের জয়ে দক্ষিণ আফ্রিকা পা রাখল সেমিফাইনালে।

কেপ টাউনে মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) বাংলাদেশ ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে করে ১১৩ রান। জবাবে দুই ওপেনার লরা উলভার্ট ও তাজমিন ব্রিটসের অপরাজিত ফিফটিতে ১৩ বল বাকি থাকতে লক্ষ্যে পৌঁছে যায় স্বাগতিকরা।

বাংলাদেশ আসর শুরু করেছিল শ্রীলঙ্কার বিপক্ষে ৭ উইকেটে হেরে। এরপর অস্ট্রেলিয়ার কাছে ৮ উইকেটে ও নিউজিল্যান্ডের বিপক্ষে ৭১ রানের পরাজয় সঙ্গী হয় তাদের। শেষ ম্যাচে হারের ব্যবধান হলো আরও বড়।

সংক্ষিপ্ত স্কোর:

বাংলাদেশ নারী দল: ২০ ওভারে ১১৩/৬ (শামিমা ১১, মুর্শিদা ০, সোবহানা ২৭, নিগার ৩০, স্বর্ণা ১১, ফারজানা ৭, নাহিদা ১৫*, লতা ৭*; এমলাবা ৪-০-২১-১, ইসমাইল ৪-০-২২-১, ক্যাপ ৪-০-১৭-২, খাকা ৪-০-২১-২, ডি ক্লার্ক ২-০-১৫-০, ট্রায়ন ২-০-১৪-০)

দক্ষিণ আফ্রিকা নারী দল: ১৭.৫ ওভারে ১১৭/০ (উলভার্ট ৬৬*, ব্রিটস ৫০*; মারুফা ৪-০-১৯-০, নাহিদা ৪-০-৩৩-০, ৩.৫-০-২৬-০, স্বর্ণা ২-০-১৬-০, ফাহিমা ৪-০-২২-০)

ফল: দক্ষিণ আফ্রিকা নারী দল ১০ উইকেটে জয়ী

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।