রবিবার , ২২ অক্টোবর ২০২৩, ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ১১:৪৮
আজকের সর্বশেষ সবখবর

হবিগঞ্জে পাসপোর্ট করতে এসে রোহিঙ্গা নারী আটক

হবিগঞ্জ প্রতিনিধি:
অক্টোবর ২২, ২০২৩ ৬:২৫ অপরাহ্ণ
Link Copied!

ভুল তথ্য দিয়ে হবিগঞ্জে পাসপোর্ট করতে গিয়ে কক্সবাজার রোহিঙ্গা ক্যাম্পের এক নারী আটক হয়েছেন। একই সঙ্গে আটক করা হয়েছে এক দালালকেও। গতকাল রোববার হবিগঞ্জ আঞ্চলিক পাসপোর্ট অফিসে তাদেরকে আটক হয়। আটক রোহিঙ্গা তরুণীর রোজিনা আক্তার ওরফে রোকেয়া (১৯)। তিনি কক্সবাজার রোহিঙ্গা ক্যাম্পের আজিম উল্লা নামে এক ব্যক্তির স্ত্রী। দালাল অভিযোগে আটক আমানুর রশীদ মাহী (২৬) হবিগঞ্জ শহরের রাজনগর এলাকার হারুন মিয়ার ছেলে। হবিগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।
হবিগঞ্জ আঞ্চলিক পাসপোর্ট অফিসের সহকারী পরিচালক মো. বজলুর রশিদ বলেন, পাসপোর্ট করার জন্য ভুয়া পরিচয় ও ঠিকানা ব্যবহার করেছিলেন রোহিঙ্গা তরুণী রোকেয়া আক্তার। তাকে সন্দেহ হওয়ায় আটক করা হয়। তারপর জিজ্ঞাসাবাদ করা হলে ভুয়া তথ্য দিয়ে পাসপোর্ট করার কথা স্বীকার করেন রোকেয়া। তিনি আরও জানান, হবিগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মুনমুন নাহার আশা আটক দুইজনকে জিজ্ঞাসাবাদ করেন।
ওসি রফিকুল ইসলাম জানান, খবর পেয়ে রোজিনা আক্তার ও আমানুর রশীদ মাহীকে আটক করে থানায় আনা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে বলেও জানান তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।