বুধবার , ২৬ এপ্রিল ২০২৩, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, দুপুর ১২:২৯

হবিগঞ্জে দুই গ্রুপের সংঘর্ষে যুবকের মৃত্যু

ডেস্ক রিপোর্ট
এপ্রিল ২৬, ২০২৩ ১২:৪২ অপরাহ্ণ
Link Copied!

হবিগঞ্জের লাখাই উপজেলার লক্ষীপুর গ্রামে সাবেক ও বর্তমান ইউপি সদস্যের গ্রাম্য আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে জহিরুল ইসলাম (৩০) নামে যুবকের মৃত্যু হয়েছে।

এছাড়াও এ ঘটনায় আহত হয়েছে আরো অন্তত ২৫ জন। তাদেরকে উদ্ধার করে জেলা সদর আধুনিক হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে।

আজ বুধবার (২৬ এপ্রিল) সকালে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত জহিরুল ইসলাম ওই গ্রামের আবু সিদ্দিক এর পুত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, ওই গ্রামের সাবেক ইউপি সদস্য মজিবুর রহমান ও বর্তমান ইউপি সদস্য হিরা মিয়ার মধ্যে দীর্ঘদিন যাবত গ্রাম্য আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছিল। এর পুর্বেও উভয় পক্ষ বেশ কয়েবার দফায় দফায় সংঘর্ষে জড়ায়। বুধবার ফের তারা সংঘর্ষে জড়িয়ে পড়লে গুরুতর আহত হন বেশ কয়েকজন। এর মধ্যে জহিরুল ইসলামকে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

এ বিষয়ে লাখাই থানার (ওসি) মোহাম্মদ নুনু মিয়া জানান, সংঘর্ষে একজন মারা গেছে। ওই এলাকায় ফের সংঘর্ষ এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।