বুধবার , ২৬ এপ্রিল ২০২৩, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, দুপুর ১২:৪৮

হবিগঞ্জে ডিসি-এসপির ছবি দিয়ে টিকটক, আটক ২

হবিগঞ্জ প্রতিনিধি:
এপ্রিল ২৬, ২০২৩ ৭:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

হবিগঞ্জে জেলা প্রশাসক (ডিসি) ও পুলিশ সুপারের(এসপি) ছবি ব্যবহার করে টিকটক ভিডিও তৈরির অভিযোগে দুইজনকে আটক করা হয়েছে। আটককৃতদের মধ্য এক তরুণ ও এক কিশোর রয়েছেন। মঙ্গলবার (২৬ এপ্রিল) সন্ধ্যায় বানিয়াচং থানা পুলিশ ওই উপজেলার গ্যানিংগঞ্জ বাজার থেকে তাদের আটক করে।

আটকদের মধ্যে রয়েছে, উপজেলার মন্দরী গ্রামের পলাশ হোসেন ইমন (২৫) ও সাগর দিঘীর পশ্চিমপাড়ের মিল্লাত মিয়া (১৬)।
তাদের বিরুদ্ধে অভিযোগ, সম্প্রতি হবিগঞ্জের জেলা প্রশাসক (ডিসি) ইশরাত জাহান ও পুলিশ সুপার (এসপি) এসএম মুরাদ আলির ছবি ব্যবহার করে টিকটক ভিডিও তৈরির পর তারা সেগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়।

পুলিশ জানায়, ইমন ও মিল্লাত দেশের দেশের তারকা ব্যক্তিদের নিয়ে টিকটক ভিডিও তৈরি করে। এ ভাবে হবিগঞ্জের ডিসি ও এসপির ছবি ব্যবহার করে টিকটক ভিডিও তৈরির পর তা সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেয়। এই ঘটনায় মঙ্গলবার সন্ধ্যায় বানিয়াচং উপজেলা সদরের নতুন বাজার থেকে তাদের আটক করা হয়েছে।

দুজনকে আটকের তথ্য নিশ্চিত করে বানিয়াচং থানার উপ পরিদর্শক (এসআই) মনিরুল ইসলাম বলেন, আটকদের নামে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।