বুধবার , ১২ এপ্রিল ২০২৩, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, রাত ১:২০

সিসিক নির্বাচনে নৌকা পেতে ১০ আওয়ামীলীগ নেতার লড়াই

ডেস্ক রিপোর্ট
এপ্রিল ১২, ২০২৩ ৮:৩২ পূর্বাহ্ণ
Link Copied!

সিসিক নির্বাচনে নৌকা পেতে ১০ আওয়ামীলীগ নেতার লড়াই

আগামী ২১ জুন অনুষ্ঠিত সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচনে মেয়র পদে লড়াই করতে আওয়ামীলীগের মনোনয়নপত্র কিনেছেন মোট ১০ জন। এর মধ্যে নয় জন আওয়ামী লীগ নেতা এবং একজন ক্রীড়াঙ্গনের পরিচিত মুখ।

তারা গত ৩ দিনে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। কেউ ইতোমধ্যে জমাও দিয়ে দিয়েছেন, আর কেউ দেবেন আজ শেষ দিন- বুধবার (১২ এপ্রিল)।

সিলেটে মেয়র হতে ইচ্ছুক আওয়ামীলীগের মনোনয়নপত্র কেনা ১০ জন হচ্ছেন- যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী, আওয়ামীলীগের সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট মহানগর আওয়ামী লীগের সহসভাপতি আসাদ উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, মুক্তিযোদ্ধা সংসদ মহানগর ইউনিট শাখা সিলেটের ডেপুটি কমন্ডার ও সিলেট মহানগর আওয়ামী লীগের সহসভাপতি এবং ৩নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, মহানগর আওয়ামী লীগের যুগ্মসম্পাদক ও সিসিক কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, যুগ্মসম্পাদক এটিএমএ হাসান জেবুল, সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের ছেলে ডা. আরমান আহমদ শিপলু, মহানগর আওয়ামী লীগ নেতা প্রিন্স সদরুজ্জামান চৌধুরী ও ব্যবসায়ী-ক্রীড়া সংগঠক মাহিউদ্দিন আহমদ সেলিম।

সিলেট সিটি করপোরেশন নির্বাচন আগামী ২১ জুন অনুষ্ঠিত হবে। এদিন সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ইভিএমে একটানা ভোটগ্রহণ চলবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।