মঙ্গলবার , ২ মে ২০২৩, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, দুপুর ১:৫৮

সিলেট হবে দেশের প্রথম স্মার্ট সিটি : আনোয়ারুজ্জামান চৌধুরী

ডেস্ক রিপোর্ট
মে ২, ২০২৩ ৫:০৭ অপরাহ্ণ
Link Copied!

ছিল ছাত্রলীগ নেতৃবৃন্দের সাথে আনুষ্ঠানিক শুভেচ্ছা ও কুশল বিনিময়। কিন্তু তা আর সেখানেই সিমাবদ্ধ থাকেনি। আমজনতার উপস্থিতিতে তা রীতিমতো জনসভায় পরিনত হয়। আর সেই সভায় এবারের সিসিক নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী আবারও বললেন, সিলেট হবে দেশের প্রথম স্মার্ট সিটি। এজন্য যা যা প্রয়োজন তার সবকিছুই করা হবে। তিনি আরো বলেন, সিলেটে ছাত্রলীগের শক্তি ও সামর্থ্য আজকের নয়। অনেক আগের। জনগনের পাশে নির্ভরতার প্রতীক হিসাবে দাঁড়িয়ে তা অর্জন করা হয়েছে। সেই ঐতিহ্য ধরে রেখেছেন বর্তমান নেতৃবৃন্দ। আমিও ছাত্রলীগ থেকে উঠে এসেছি। আমি এ মাটিরই সন্তান। আগামী সিসিক নির্বাচনে নৌকার জয় নিশ্চিতে সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগ অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। তিনি সিলেট সিটি করপোরেশনের কাংখিত উন্নয়ন নিশ্চিতে দলমত নির্বিশেষে সবাইকে নৌকার পক্ষে কাজ করার আহ্বান জানান।

বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে আনোয়ারুজ্জামান চৌধুরী ইলেক্ট্রি সাপ্লাই রোড দিয়ে কোথাও যাচ্ছিলে। তখন ওই এলাকার কয়েকজন ছাত্রলীগ নেতাকর্মী কুশল বিনিময়ের জন্য তার গাড়ি থামায়।

আনোয়ারুজ্জামান গাড়ি থেকে নেমে শুভেচ্ছা বিনিময় করতে থাকলে মুহুর্তে এ সংবাদ ছড়িয়ে পড়ে আম্বরখানা কাজিটুলা ও শাহীঈদগাহ এলাকায়। দলে দলে দলীয় নেতাকর্মী ছুটে এসে আনোয়ারুজ্জামান চৌধুরীকে ঘিরে ধরেন। তখন তিনি সিলেট সিটি করোপোরেশন নিয়ে তার স্বপ্ন ও পরিকল্পনার কথা আরেকবার তুলে ধরেন। অকস্মাত অনুষ্টিত এ সভায় সিলেট মহানগর ছাত্রলীগ নেতৃবৃন্দও উপস্থিত ছিলেন। এসময় ব্যক্তিগত সফরে সিলেট আসলে বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময় উপস্থিত ছিলেন।

এসময় উপস্থিত ছিলেন সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম, সাধারণ সম্পাদক রাহেল সিরাজ। এর আগে আনোয়ারুজ্জামান চৌধুরী সিলেট এমসি কলেজ ও মদনমোহন কলেজ ছাত্রলীগের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন সিলেট মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাইম আহমদ। বিজ্ঞপ্তি

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।