সোমবার , ১৫ মে ২০২৩, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৮:২৫

সিলেট সদর উপজেলায় নব জীবন’র শিক্ষা ভাতা ও শিক্ষা উপকরণ বিতরণ

ডেস্ক রিপোর্ট
মে ১৫, ২০২৩ ৪:৫১ অপরাহ্ণ
Link Copied!

#মানোন্নত জীবন ধারণে আলোর সিড়ি হচ্ছে শিক্ষা- নুসরাত আজমেরী হক

সিলেট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নুসরাত আজমেরী হক বলেছেন, সুশিক্ষা ব্যক্তি জীবন এবং সমাজকে আলোকিত করে সকল বাধা-বিপত্তি অতিক্রম করে জীবন ধারনে সমৃদ্ধি এনে দেয়। তাই শিক্ষাথীদের সুশিক্ষার প্রতি বেশি করে মনোযোগ দিতে হবে। শিক্ষাই অন্ধকার দূর করে আলোর পথ দেখায়। মানোন্নত জীবন ধারণে আলোর সিড়ি হচ্ছে শিক্ষা।

১৫ মে (সোমবার) সিলেট সদর উপজেলা পরিষদ অডিটরিয়ামে কমপ্যাক্ট ডেভেলপমেন্ট প্রজেক্ট থ্রু ডিজএ্যাডভানটেজড ডিন্ড্রেন এডুকেশন সাপোর্ট ইনকাম জেনারেশন এন্ড সেফ ওয়াটার, ফেইজ-০৩ এর আওতায় নভো জীবন ইউকে’র সহযোগিতায় এবং সাতক্ষীরা পলাশপোল নব জীবন’র বাস্তবায়নে আয়োজিত শিক্ষার্থীদের মাঝে ‘শিক্ষা উপকরণ ও শিক্ষা ভাতা বিতরণ’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন তিনি।

অনুষ্ঠানে রাইজ ফাউন্ডেশন সিলেট’র নির্বাহী পরিচালক কামরুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট সদর উপজেলা সমাজ সেবা কর্মকর্তা নুসরাত-এ-এলাহী, সাতক্ষীরা পলাশপোল’র নব জীবন এর প্রজেক্ট ম্যানেজার মোঃ অছিউল আলম। অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিবৃন্দ শিক্ষার্থীদের হাতে শিক্ষা ভাতা এবং শিক্ষা উপকরণ তুলে দেন। বিজ্ঞপ্তি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।