বুধবার , ২৪ মে ২০২৩, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, রাত ১২:৫৪

সিলেট বিভাগীয় সাহিত্য মেলা জুনে

ডেস্ক রিপোর্ট
মে ২৪, ২০২৩ ১০:৩৮ পূর্বাহ্ণ
Link Copied!

তৃণমূল পর্যায়ের সাহিত্যিকদের সৃষ্টিকর্ম জাতীয় পর্যায়ে তুলে ধরার লক্ষ্যে সিলেটে দুই দিনব্যাপী সিলেট বিভাগীয় সাহিত্য মেলা অনুষ্ঠিত হবে। আগামী ৩ ও ৪ জুন সিলেট বিভাগীয় কমিশনারের কার্যালয়ের ব্যবস্থাপনায়, বাংলা একাডেমির সমন্বয়ে ও সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় এই সাহিত্য মেলা অনুষ্ঠিত হবে।

দুই দিনব্যাপী সিলেট বিভাগীয় সাহিত্য মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি।

বিশেষ অতিথি হিসেবে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের সচিব খলিল আহমদ ও প্রধান বক্তা হিসেবে বাংলা একাডেমির মহাপরিচালক মুহম্মদ নুরুল হুদা উপস্থিত থাকবেন।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন সিলেটের বিভাগীয় কমিশনার ড. মুহাম্মদ মোশাররফ হোসেন।

মেলার ১ম দিন সকাল সাড়ে ১০ টায় উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে মেলার আনুষ্ঠানিক উদ্বোধন, বেলা আড়াইটায় ‘প্রবন্ধ পাঠ ও আলোচনা’ এবং ২য় দিন সকাল সাড়ে ১০ টায় ‘কবিতা, ছড়া, নাটক, গল্প ইত্যাদি থেকে পাঠ এবং বিকেল ৪ টায় লেখালেখির গল্প’ আয়োজিত হবে।

এছাড়া প্রতিদিন বিকেল সাড়ে ৫ টায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন থাকবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।