বৃহস্পতিবার , ১৬ ফেব্রুয়ারি ২০২৩, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৮:৫৮

সিলেট প্রেসক্লাবের ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী শুক্রবার

সিলেটের সকাল রিপোর্ট:
ফেব্রুয়ারি ১৬, ২০২৩ ৩:৩২ অপরাহ্ণ
Link Copied!

সিলেট প্রেসক্লাব-মাহা অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতা ২০২২ এর পুরস্কার বিতরণী শুক্রবার বিকেল ৫টায় ক্লাবের আমীনূর রশীদ চৌধুরী মিলনায়তনে অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রতিযোগিতার স্পন্সর প্রতিষ্ঠান মাহা’র স্বত্বাধিকারী ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম।
অনুষ্ঠানে বিজয়ীসহ ক্লাবের সকল সদস্যকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন সাধারণ সম্পাদক আব্দুর রশিদ মো. রেনু।
এবারের প্রতিযোগিতায় ১০টি ইভেন্টে মোট ১৬ জন বিজয়ী হয়েছেন। এর মধ্যে সর্বোচ্চ ৭টি ইভেন্টে বিজয়ী হয়েছেন আনিস রহমান। ৩টি করে বিজয়ী হয়েছেন আব্দুর রশিদ মো. রেনু, বাপ্পা ঘোষ চৌধুরী ও শাহ মো. কয়েছ আহমদ। ২টি করে ইভেন্টে বিজয়ী হয়েছেন মোহাম্মদ বদরুদ্দোজা বদর, কামকামুর রাজ্জাক রুনু, শেখ আশরাফুল আলম নাসির, মারুফ আহমদ, মানাউবী সিংহ শুভ ও দিপক বৈদ্য দিপু। মো. ফয়ছল আলম, নাজমুল কবীর পাভেল, সজল ছত্রী, শ্যামানন্দ দাশ, শেখ আব্দুল মজিদ ও গোপাল চন্দ্র বর্ধন ১টি করে ইভেন্টে বিজয়ী হয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।