মঙ্গলবার , ৪ এপ্রিল ২০২৩, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৯:৫৭

সিলেট অনলাইন প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি গোলজার আহমদ

ডেস্ক রিপোর্ট
এপ্রিল ৪, ২০২৩ ১০:৩৬ পূর্বাহ্ণ
Link Copied!

ডিজিটাল সাংবাদিকতার স্মারক প্রতিষ্ঠান সিলেট অনলাইন ক্লাবের সহ-সভাপতি মোহাম্মদ গোলজার আহমদ কে ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতির  দায়িত্ব প্রদান করা হয়েছে। রোববার(০২এপ্রিল) ক্লাব সভাপতি মুহিত চৌধুরী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে তা জানানো হয়।

উল্লেখ্য, সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি মুহিত চৌধুরী কিছু দিনের জন্য দেশের বাইরে অবস্থান করবেন। ফলে ক্লাবের গঠনতন্ত্র মোতাবেক তাঁর অনুপস্থিতিতে ক্লাবের সহ- সভাপতি  মোহাম্মদ গোলজার আহমদ ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব পালন করবেন।

সাংবাদিক গোলজার আহমদ ঢাকা থেকে প্রকাশিত নিবন্ধিত অনলাইন গণমাধ্যম বহুমাত্রিক.কম এর স্টাফ করেসপোন্ডেন্ট হিসেবে কর্মরত আছেন। এছাড়া তিনি স্থানীয় আঞ্চলিক সংবাদপত্র দৈনিক আলোকিত সিলেটের ভারপ্রাপ্ত সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।তিনি সিলেট অনলাইন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য। প্রেসক্লাবের বিগত নির্বাচনে তিনি সর্বোচ্চ ভোট পেয়ে সহ-সভাপতি পদে নির্বাচিত হন।

এদিকে মোহাম্মদ গোলজার আহমদ দায়িত্ব পালনকালে ক্লাব সদস্যদের সর্বাত্মক সহযোগিতা কামনা করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।