বুধবার , ১ নভেম্বর ২০২৩, ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, রাত ৮:২০
আজকের সর্বশেষ সবখবর

সিলেটে ধাওয়া ধাওয়ি: বিএনপি-জামায়াতের ৬ কর্মী গ্রেফতার

সিলেটের সকাল রিপোর্ট:
নভেম্বর ১, ২০২৩ ৯:৫২ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেট নগরীর বন্দরবাজার এলাকায় বিএনপি-জামায়াতের নেতাকর্মীদের সঙ্গে ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের ধাওয়া ধাওয়ির পর পুলিশ ৬ জনকে গ্রেফতার করেছে বলে জানিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার আজবাহার আলী শেখ। বুধবার (১ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা সোয়া ১১টার দিকে অবরোধ ও হরতালের সমর্থনে জেলরোড এলাকা থেকে মিছিল বের করে যুবদল। মিছিলটি বন্দরবাজারে এলে মহাজনপট্টি থেকে শিবিরের মিছিলও একই পয়েন্টে আসে। এসময় হরতাল-অবরোধের প্রতিবাদে ছাত্রলীগের একটি মিছিল ও স্বেচ্ছাসেবক লীগের একটি মোটরসাইকেল মিছিল বিপরীত দিক থেকে কোর্ট পয়েন্টে শান্তি সমাবেশের দিকে যাচ্ছিল, হঠাৎই তাদের ওপর একযোগে হামলা করে যুবদল ও শিবিরের কর্মীরা। এসময় কয়েকজন স্বেচ্ছাসেবক লীগের কর্মী আহত হয়। ভাঙচুর করা হয় কয়কটি যানবাহন।
এক পর্যায়ে স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ মিলিত হয়ে বিএনপি-জামায়াতকে ধাওয়া দিলে পিছু হটতে বাধ্য হয় তারা। পরে বিপুল সংখক পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় পুলিশ ৬ জনকে গ্রেফতার করলেও তাৎক্ষনিকভাবে তাদের নাম জানা যায়নি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।