সোমবার , ১৭ এপ্রিল ২০২৩, ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, দুপুর ১২:২৬
আজকের সর্বশেষ সবখবর

সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে ড. মান্নানের প্রার্থিতা ঘোষণা

ডেস্ক রিপোর্ট
এপ্রিল ১৭, ২০২৩ ৪:১২ অপরাহ্ণ
Link Copied!

আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে প্রার্থীতা ঘোষণা করেছেন ব্রিটিশ পররাষ্ট্র মন্ত্রণালয়ের সাবেক জুনিয়র এডভাইজার,জাতিসংঘের ভলান্টিয়ারি কোঅর্ডিনেটর বিশিষ্ট সমাজসেবী ও শিক্ষানুরাগী আলহাজ্ব খান বাহাদুর ড. আব্দুল মান্নান।

অদ্য সোমবার ( ১৭ এপ্রিল ) রোজভিউ হোটেলে আমরা সিলেটবাসী আয়োজিত ইফতার ও দোয়া মাহফিল পূর্ববর্তী এক মতবিনিময় সভায় তিনি তার প্রার্থিতা ঘোষণা করেন।

এসময় তিনি বলেন,’বিশ্বের বিভিন্ন দেশে বিভিন্ন পর্যায়ে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতাকে নিজ মাতৃভূমির সেবায় কাজে লাগাতে চাই। আমি আমার সিলেট শহরকে বদলে দিতে চাই। মাদক-ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত,নিরাপদ-আধুনিক ও নিরক্ষরমুক্ত একটি শহর গড়া নিশ্চয়ই সম্ভব,প্রয়োজন কেবল আন্তরিকতা।’ ড.মান্নান বলেন,’সিলেটে শিল্প-কারখানা স্থাপনের সুযোগ দিলে এখানেই আমরা আধুনিক যন্ত্রপাতি,ভালো মানের গাড়ি নির্মাণ করতে পারবো। দেশপ্রেম ও আন্তরিকতা নিয়ে কাজ করলে আগামী ১০ বছরে দেশকে উন্নতির শীর্ষে নিয়ে যাওয়া সম্ভব।’ তিনি বলেন,’ আমি নির্বাচিত হলে শিশুদের খেলাধুলার মাঠ,বড়দের সুস্থ বিনোদনের ব্যবস্থা অগ্রাধিকার ভিত্তিতে করবো। সন্ত্রাস-চাঁদাবাজি বন্ধে কঠোর পদক্ষেপ নেবো,ব্যবসায়ীদের সার্বিক সহযোগিতা করবো ইনশাআল্লাহ।’

সিনিয়র আইনজীবী এডভোকেট শামীম হাসানের সভাপতিত্বে ও এডভোকেট আব্দুর রহমান চৌধুরীর পরিচালনায় মতবিনিময় সভায় বক্তৃতা করেন যুক্তরাজ্য প্রবাসী শিল্পপতি শফিক শাহজাহান,বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল মালেক খান,আইনজীবী এডভোকেট কবীর আহমদ বাবর প্রমুখ। পরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। ইফতারে সমাজের বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন। দোয়া পরিচালনা করেন এডভোকেট আব্দুর রহমান চৌধুরী।

উল্লেখ্য, ড.মান্নানের গ্রামের বাড়ি দক্ষিণ সুরমার লালাবাজারের শাহ সিকন্দরে,বর্তমানে বসবাস করছেন ২৪ নং ওয়ার্ডের সাদাটিকরে। বিজ্ঞপ্তি

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।