শনিবার , ২০ মে ২০২৩, ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, দুপুর ১২:৩৮
আজকের সর্বশেষ সবখবর

সরকারের উন্নয়নকে গুরুত্ব দিয়ে সিসিক নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে হবে: আনোয়ারুজ্জামান

ডেস্ক রিপোর্ট
মে ২০, ২০২৩ ৫:৩২ অপরাহ্ণ
Link Copied!

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত মেয়র পদপ্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, বর্তমান সরকার দেশের যে উন্নয়ন করেছে তা অন্য কোন সরকারের আমলে হয়নি। তাই  আসন্ন প্রত্যেকটি নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত ব্যক্তিকে নির্বাচিত করলে এই উন্নয়নের ধারা আরো অব্যাহত থাকবে বলে তিনি মনে করেন। তাই দলের প্রত্যেক নেতাকর্মীকে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে নগরীর উন্নয়কে আরো এগিয়ে নিতে হবে।

তিনি শুক্রবার (১৯ মে) সন্ধ্যায় কবি নজরুল অডিটোরিয়ামে সিলেটে অবস্থানরত সুনামগঞ্জ, জামালগঞ্জ, তাহিরপুর, ধর্মপাশা ও মধ্যনগরবাসীর সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেট জেলা আওয়ামিলীগ এর সাংগঠনিক সম্পাদক এড রঞ্জিত সরকারের সভাপতিত্বে ও বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা আওয়ামীলীগ সহ সভাপতি এড নিজাম উদ্দিন, সিলেট মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিধান কুমার সাহা, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এড মাহফুজ আহমেদ, দপ্তর সম্পাদক জগলু চৌধুরী, প্রচার সম্পাদক এড আব্বাস উদ্দিন, সিলেট জেলা ছাত্রলীগ সভাপতি নাজমুল ইসলাম, কিশওয়ার জাহান সৌরভ, নাইম আহমেদ, এম রায়হান চৌধুরী বেহেলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সুব্রত সামন্ত সরকার, কাসমির রেজা, পিযুষ পুরকায়স্থ টিটু, রাজ্জাক মিয়া, আলি হায়দার, হেকিম মিয়া ফরিদ মিয়া, হুমায়ুন কবির, এড রুকন মিয়া, নাজির হুসেন। এডভোকেট ওয়াসিম আহমেদের সঞ্চালনায় কোরআন তেলাওয়াত করেন সুজন মিয়া এবং গিতা পাঠ করেন দেব দুলাল চক্রবর্তী। বিজ্ঞপ্তি

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।