রবিবার , ১৪ মে ২০২৩, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, দুপুর ১২:০৬

শাল্লার চেয়ারম্যান আল-আমিন চৌধুরীর`বুকলেট` প্রকাশ

ডেস্ক রিপোর্ট
মে ১৪, ২০২৩ ১:৫০ অপরাহ্ণ
Link Copied!

সুনামগঞ্জের শাল্লা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান, সুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লা) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আল-আমিন চৌধুরীর (চৌধুরী আবদুল্লাহ আল মাহমুদ চৌধুরী) পক্ষ থেকে সরকারের উন্নয়নচিত্র সংবলিত ‘বুকলেট’ প্রকাশ করা হয়েছে।

আজ রোববার (১৪ মে) সকালে সিলেট মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিকের হাতে প্রকাশিত বুকলেট তুলে দিয়ে প্রকাশনা উন্মোচন করা হয়। এ সময় আল-আমিন চৌধুরীসহ দিরাই ও শাল্লার বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন।

বুকলেটটি হাতে নিয়ে প্রশংসা করেন আব্দুল খালিক। তিনি বলেন, এ ধরণের বুকলেট প্রত্যেক জনপ্রতিনিধির করা উচিত। এতে করে সরকারের উন্নয়ন কাজের কথা মানুষজন জানতে পারবে এবং জবাবদিহিতা ও স্বচ্ছতা বজায় থাকবে।

আল-আমিন চৌধুরী বলেন, আমাদের পারিবারিক পরিচিতি, রাজনৈতিক পরিচিতি, জনপ্রতিনিধি হিসেবে বিভিন্ন সময়ের কার্যক্রমসহ বেশকিছু বিষয় বুকলেটে উঠে আসছে। পর্যায়ক্রমে বুকলেটটি সুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লা) আসনের সম্মানিত ভোটারসহ, সিলেট-সুনামগঞ্জের শুভাকাঙ্ক্ষী, শুভানুধ্যায়ীদের কাছে পৌঁছে দেওয়া হবে।

‘স্মার্ট ভাটিবাংলা প্রত‍্যাশী দিরাই-শাল্লাবাসী’ ব‍্যানারে প্রকাশিত বুকলেটের শিরোনাম হচ্ছে, স্মার্ট বাংলাদেশের ভাটি অঞ্চলে চাই স্মার্ট নেতার নেতৃত্ব। এতে স্থানীয় সংসদ সদস‍্য ড. জয়া সেনগুপ্তাসহ নেতা-কর্মীদের সাথে আল-আমিন চৌধুরীর জনবান্ধব জনপ্রতিনিধির স্থিরচিত্রও স্থান পেয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।