বৃহস্পতিবার , ১১ মে ২০২৩, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, দুপুর ১:৩৫

লিডিং ইউনিভার্সিটির আইইইই কম্পিউটার সোসাইটি স্টুডেন্ট ব্রাঞ্চ চ‍্যাপ্টারের নির্বাচন অনুষ্ঠিত 

ডেস্ক রিপোর্ট
মে ১১, ২০২৩ ৪:৪৬ অপরাহ্ণ
Link Copied!

সিলেটের প্রথম বেসরকারি বিশ্ববিদ্যালয়  লিডিং ইউনিভার্সিটির কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের আইইইই  কম্পিউটার  সোসাইটি স্টুডেন্ট ব্রাঞ্চ চ্যাপ্টারের এক্সিকিউটিভ  কমিটি নির্বাচন সম্পন্ন হয়েছে। বুধবার (১০ মে ২০২৩) সকালে উৎসবমূখর ও আনন্দঘন পরিবেশে নির্বাচন অনুষ্ঠানটি উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. কাজী আজিজুল মাওলা।

উল্লেখ্য, বিশ্বের বৃহত্তম প্রযুক্তিগত পেশাদার সংস্থা IEEE (Institute of Electrical and Electronics Engineers) সদস্যরা গ্লোবাল কমিউনিটিকে গবেষণা, প্রকাশনা, প্রযুক্তির মান এবং পেশাগত ও শিক্ষামূলক কার্যক্রমের মাধ্যমে অনুপ্রাণিত করে। সেইলক্ষ‍্যেই আইইইই  কম্পিউটার সোসাইটি  এলইউ এসবি চ্যাপ্টার সবসময়ই ছাত্র-ছাত্রীদের জন্য বিভিন্ন ধরনের স্কিল  উন্নয়নমূলক সেমিনার, বুটক্যাম্প ইত‍্যাদির আয়োজন করে থাকে। এই ক্লাবকে আরও একধাপ এগিয়ে নিয়ে যাওয়ার  উদ্দেশ্য নিয়েই প্রথমবার ক্লাবের এক্সেকিউটিভ কমিটির নির্বাচন অনুষ্ঠিত হলো। ৫টি পদের বিপরীতে মোট ১১জন প্রতিদ্বন্দ্বিতা করে তাদের মধ‍্যে চেয়ার পদে সিএসই  ৫৩তম  ব্যাচের শিক্ষার্থী  মো: মাহদী হোসেন হীরা,  সেক্রেটারি পদে বিজ্ঞ রাউত, ভাইস চেয়ার (এক্টিভিটি) পদে আইরিন শর্মি, ভাইস  চেয়ার (টেকনিক্যাল) পদে মেহ্জাবীন  আজাদ চৌধুরী ( সামিরা )  এবং ট্র‍েজারার  পদে নির্বাচিত হয়েছেন মোহাম্মদ তামিম।

লিডিং ইউনিভার্সিটির কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান রুমেল এম. এস. রহমান পীর, ক্লাব উপদেষ্টা মো. সাইদুর রহমান কোহিনুর, সহ-উপদেষ্টা মো. জিহাদুল ইসলাম মনি, এক্সিকিউটিভ কমিটি, পদপ্রার্থীরা এবং সোসাইটি সদস্যরা ভোটদান করেন। নির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. কাজী আজিজুল মাওলা, ট্রেজারার শ্রীযুক্ত বনমালী ভৌমিক, এবং প্রক্টর রানা এম লুৎফুর রহমান পীর।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।