রবিবার , ২৪ সেপ্টেম্বর ২০২৩, ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, সকাল ৯:০৩
আজকের সর্বশেষ সবখবর

মুশফিক-মাহমুদউল্লাহ এবার বরিশালে

ডেস্ক রিপোর্ট
সেপ্টেম্বর ২৪, ২০২৩ ১২:৪৪ অপরাহ্ণ
Link Copied!

টি–টোয়েন্টি ক্রিকেট থেকে অবসর নিলেও চাহিদা কমেনি মুশফিকুর রহিমের। বিপিএলের ড্রাফটের সর্বোচ্চ দামের ক্যাটাগরিতে আছেন তিনি। আজ সুযোগ পেয়েই ড্রাফট থেকে তাঁকে দলে ভিড়িয়েছে ফরচুন বরিশাল।

এতে নিশ্চিত হয়েছে দুই ভায়রা–ভাইয়ের একসঙ্গে একই দলের হয়ে বিপিএলে খেলা। সর্বশেষ সংস্করণে বরিশালের হয়ে খেলেছেন মাহমুদউল্লাহ রিয়াদ। এবারও অভিজ্ঞ এই ব্যাটারকে ধরে রেখেছে দল। তাঁর সঙ্গে এবার যোগ দিলেন মুশফিক। পরে সৌম্য সরকারকেও দলে নিয়েছে বরিশাল। ড্রাফট শুরুর আগে আজ তামিম ইকবালের সঙ্গে এক বছরে চুক্তি করেছে ফরচুন বরিশাল। আগামী বছর বিপিএলে দলকে নেতৃত্ব দেবেন বাঁহাতি ওপেনার।

বিপিএলের দশম আসরে ড্রাফটের সর্বোচ্চ ক্যাটাগরিতে ছিলেন মুশফিক। সর্বোচ্চ ‘এ’ ক্যাটাগরির মূল্য ছিল ৮০ লাখ টাকা। বরিশালে তামিম–মাহমুদউল্লাহ ছাড়াও সতীর্থ হিসেবে পাচ্ছেন মেহেদী হাসান মিরাজ, খালেদকে। আর বিদেশি খেলোয়াড়দের মধ্যে শোয়েব মালিক, মোহাম্মদ আমির, পল স্টার্লিং ও ফখর জামানদের।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।