বুধবার , ৩ মে ২০২৩, ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, সন্ধ্যা ৭:২০
আজকের সর্বশেষ সবখবর

মুক্তিযোদ্ধা আদর্শগ্রাম জামে মসজিদের ইমামের পিতার ইন্তেকাল

ফখর উদ্দিন
মে ৩, ২০২৩ ১১:২৬ পূর্বাহ্ণ
Link Copied!

কোম্পানীগঞ্জ উপজেলার মুক্তিযোদ্ধা আদর্শগ্রাম জামে মসজিদের ইমাম ও খতিব মুফতি হাবিবুল্লাহ মিসবাহ জকিগঞ্জি হুজুরের পিতা মাওলানা শায়েখ আব্দুল গফুর সাহেব ইন্তেকাল করেছেন(ইন্নালিল্লাহি……রাজিউন)।

আজ বুধবার (৩ এপ্রিল ২০২৩) দুপুর ১২টা ৩০ মিনিটের সময় উনার নিজ বাড়িতে শেষ নি:শ্বাস ত্যাগ করেন।মৃত্যুকালে বয়স হয়েছিল ৮৯ বছর।তিনি স্ত্রী, ৫ ছেলে ৪ মেয়ে সহ অসংখ্য আত্বীয়স্বজন রেখে যান।

মাওলানা আবদুল গফুর দীর্ঘদিন নিজ প্রতিষ্ঠিত জামেয়া ইসলামিয়া দারুল উলুম আনন্দপুর মাদ্রাসার প্রতিষ্ঠাতা মুহতামিম হিসেবে দায়িত্ব পালন করেছেন।শায়খে কাতিয়া রাহিমাহুল্লাহ এর বিশিষ্ট খলিফা ছিলেন।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে উনার ৩য় ছেলে মুফতি হাবিবুল্লাহ মিসবাহ বলেন,আমার আব্বা দীর্ঘদিন দিনের খেদমতে ছিলেন,ব্যক্তি জীবনে মসজিদ-মাদ্রাসার দায়িত্ব পালন করেছেন।চলার পথে ভুল ত্রুটিগুলো ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখে আমার আব্বার জন্য দো’য়া করবেন,আল্লাহ যেন উনাকে ক্ষমা করে জান্নাতুল ফেরদৌসের মেহমান বানান।

রাত ৯টায় আনন্দপুর মাদ্রাসা মাঠে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।