বুধবার , ১০ মে ২০২৩, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৭:০২

মানুষ যেখানে ভাবনা শেষ করে সেখান থেকে একজন সাংবাদিকের ভাবনা শুরু 

বিশ্বনাথ সংবাদদাতা
মে ১০, ২০২৩ ৪:৩২ অপরাহ্ণ
Link Copied!

মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সহ-সভাপতি ও সিলেট বিভাগীয় প্রেসক্লাবের সহ-সভাপতি সাংবাদিক জোসেফ আলীর সাথে বিশ্বনাথ উপজেলা প্রেসক্লাব সাংবাদিক নেতৃবৃন্দের এক মতবিনিময় সভা আজ উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। 
১০ মে ২০২৩ ইং বুধবার বিকেলে এ মতবিনিময় সভায় বিশ্বনাথ উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ মোহাম্মদ মোসাদ্দিক হোসেন সাজুল’র সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহীন উদ্দিন, সহ সাধারণ সম্পাদক আনহার বিন সাইদ, সাংগঠনিক সম্পাদক মো. সায়েস্তা মিয়া ও নির্বাহী সদস্য শ্রী অজিত চন্দ্র দেব।
মতবিনিময় কালে সাংবাদিক জোসেফ আলী চৌধুরী বলেন; মানুষ যেখানে ভাবনা শেষ করে, সেখান থেকে একজন সাংবাদিক ভাবতে শুরু করেন। আর আমরা এখন যুগের সঙ্গে তাল মিলিয়ে সবার কাঁধে কাঁধ মিলিয়ে নোংরা মানসিকতার পরিচয় দিচ্ছি।
এ ধরনের অনেক ঘটনায় একজন সাংবাদিককে যখন দেখি, তখন বুঝতে বাকি থাকে না- পরিণতির শেষ  দৌড়গোড়ায় মনে হয় আমরা দাড়িয়ে। দলীয়করণ, বিভক্তি এসব কারণে সাংবাদিকদের সংগঠনগুলো তো রসাতলে গেছেই। সাংবাদিকতা পেশা নিয়ে এক সাংবাদিক আরেক সাংবাদিককে শত্রু ভাবাপন্নতার কারণে মহান এ পেশা গ্রহণ যোগ্যতা হারাচ্ছে। এ থেকে বেরিয়ে আসতে হবে আমাদের।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।