সোমবার , ২৭ নভেম্বর ২০২৩, ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, সন্ধ্যা ৭:২৪
আজকের সর্বশেষ সবখবর

মাদরাসা শিক্ষক শুকুরের খুনিদের গ্রেফতার ও শাস্তির দাবিতে হরিপুরে মানববন্ধন

ডেস্ক রিপোর্ট
নভেম্বর ২৭, ২০২৩ ১২:১৬ অপরাহ্ণ
Link Copied!

জৈন্তাপুর উপজেলার ফতেপুর (হরিপুর) ইউনিয়নের দলইপাড়া গ্রামের মরহুম আব্দুল মালিক আমীরের বড় ছেলে নগরীর জামিয়াতুল উলুমিল ইসলামিয়ার মুহাদ্দিস সর্বজন শ্রদ্ধেয় আলেম হাফিজ মাওলানা আব্দুশ শুকুরের খুনিদের গ্রেফতার ও সর্বোচ্চ শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৬ অক্টোবর) বাদ আসর হরিপুর বাজারে এক মানববন্ধনের আয়োজন করা হয়।

হরিপুর বাজার মাদরাসার শায়খুল হাদীস মাওলানা আব্দুর কাদির বাগেরখালির সভাতিত্বে ও মাওলানা জয়নুল আবেদিন ও হাফিজ আলী আহমদের পরিচালনায় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন হরিপুর বাজার মাদরাসার মুহতামিম মাওলনা হিলাল আহমদ, লামনি গ্রাম মাদরাসার মুহতামিম মাওলানা আব্দুল জব্বার, জামিয়াতুল উলুমিল ইসলামিয়ার মুহতামিম মাওলানা শামছুদ্দিন মোহাম্মদ ইলিয়াস, হেমু মাদরাসার মুহতামিম মাওলানা মুফতি জিল্লুর রহমান, মাওলানা ওলীউর রহমান, লামা শ্যামপুর মাদরাসার মুহতামিম মাওলানা মীম সুফিয়ান,  মাওলানা আব্দুল্লাহ জৈন্তাপুরী, সাবেক উপজেলা বাইস চেযারম্যান মুহিবুল হক, সাবেক ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল মতিন, আওয়ামী লীগ নেতা আলাউদ্দিন, জাকারিয়া মাহমুদ, আনওয়ার হোসাইন প্রমুখ।

বক্তাগণ অবিলম্বে খুনিদের গ্রেফতারের জন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানান। বিজ্ঞপ্তি

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।