বৃহস্পতিবার , ২৩ ফেব্রুয়ারি ২০২৩, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, দুপুর ১:১২

ভয়াবহ লুটপাটের ফলে দেশে আজ নিরব দুর্ভিক্ষ চলছে : কাইয়ুম চৌধুরী

ডেস্ক রিপোর্ট
ফেব্রুয়ারি ২৩, ২০২৩ ৫:০৬ অপরাহ্ণ
Link Copied!

সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী বলেছেন, আওয়ামীলীগের ভয়াবহ দুঃশাসনের ফলে দেশ আজ বিপর্যস্ত। সরকার দলের ভয়াবহ লুটপাটের ফলে দেশে আজ নিরব দুর্ভিক্ষ চলছে। মানুষ ঘন্টার পর ঘন্টা টিসিবি’র ট্রাকের লাইনে দাঁড়িয়েও নায্যমূল্যে নিত্যপণ্য কিনতে পারছে না, দিন শেষে খালি হাতে বাড়ি ফিরছে। ক্ষুদ্র ব্যবসায়ী ও কৃষকদের মধ্যে ক্ষুদ্র ঋণ গ্রহিতারা তাদের দেনা পরিশোধ করতে পারছেনা, ঋণের দায়ে তারা আত্মহত্যা করছে।
গত বুধবার সিলেটের কোস্পানীগঞ্জ উপজেলার ভোলাগঞ্জে ছাতকের কামাল মিয়া (৪০) নামে এক ব্যবসায়ী ঋণ পরিশোধ করতে না পেরে আত্মহত্যা করেছে। এই পরিস্থিতি থেকে দেশকে মুক্ত করতে হলে সম্মিলিত আন্দোলন সংগ্রামের মাধ্যমে এই ফ্যাসিস্ট সরকারের পতন ঘটিয়ে দেশে জনগনের সরকার প্রতিষ্ঠা করতে হবে।
বৃহষ্পতিবার বিকেলে আগামী শনিবার সিলেট জেলা বিএনপির পদযাত্রা সফল করতে সিলেটের বালাগঞ্জ উপজেলা বিএনপির উদ্যোগে ইউনিয়ন বিএনপির নেতাদের সাথে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বালাগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি গোলাম রব্বানীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যানের সঞ্চালনায় মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এসময় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- উপজেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি লুৎফুর রহমাম, জেলা বিএনপি নেতা মাহবুব আলম, উপজেলা বিএনপি নেতা আমিরুল ইসলাম রুবেল, আব্দুল বারি, আজম আলী, তোফায়েল আহমেদ সুহেল, সাইফুল আহমেদ সেফুল, জেলা বিএনপি নেতা শাহিন আলম জয়, আবুল কাশেম, উপজেলা বিএনপি নেতা আব্দুর রব সিদ্দিকী,  হাফিজ আব্দুল হাদী,আরশ আলী, ইউনুছ আলী, আব্দুল মুকিত শরীফ, শাহীন আলম জয়, চুনু মিয়া, ফখরুল ইসলাম, আবুল ফত্তেহ ফাত্তাহ, আফজল হোসেন, দিলু মিয়া, আব্দুল আলম পিন্টু, ফারুক মিয়া, মখদ্দছ আলী, ইজলাল আহমেদ, বাবরু মিয়া, আমির আলী, মনছুর আলী,মিজান আহমেদ, সালমান আহমেদ, ফয়ছল আহমদ, নাজমুল ইসলাম, বাবুল মিয়া প্রমূখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।