বুধবার , ২৬ এপ্রিল ২০২৩, ২২শে অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ, রাত ১০:৪৯

ব্রুনাইয়ে কুমিরের কামড়ে জকিগঞ্জের প্রবাসীর মৃত্যু !

জকিগঞ্জ প্রতিনিধি:
এপ্রিল ২৬, ২০২৩ ৫:৪১ অপরাহ্ণ
Link Copied!

দক্ষিণ পূর্ব এশিয়ার দেশ ব্রুনাইয়ে কুমিরের কামড়ে জকিগঞ্জের একজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। নিহত ব্যক্তি বিরশ্রী ইউপির দক্ষিণ বিপক গ্রামের বিপক গ্রামের মো. বুরহান উদ্দিন (৩৮)। তার মৃত্যুতে এলাকায় শোকাবহ পরিবেশ বিরাজ করছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রায় ৮ মাস আগে জীবিকার তাগিদে দক্ষিণ বিপক গ্রামের মৃত সিদ্দেক আলীর ছেলে বুরহান উদ্দিন ব্রুনাইয়ে পাড়ি জমান। তিনি ব্রুনাইয়ের লিমা মনি ওয়াছান এলাকায় বসবাস করতে। মঙ্গলবার বাংলাদেশ সময় দুপুর ২টার দিকে কর্মক্ষেত্রের কাছাকাছি এলাকায় তিনি কুমিরের আক্রমণের শিকার হন। তার চিৎকারে সহকর্মীরা এগিয়ে এলেও কুমির তাকে টেনে নিয়ে যায়। পরে স্থানীয় প্রশাসন তার লাশ উদ্ধার করে। বুধবার সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি ভাইরাল হয়।

তবে বুরহান উদ্দিনের মৃত্যুর ঘটনাকে রহস্যজনক বলে দাবী করছেন নিহতের ভাতিজা জুয়েল আহমদ। তিনি জানান, মঙ্গলবার বিকেলে ব্রুনাই থেকে বুরহান উদ্দিনের সহকর্মীরা কল দিয়ে তার ওপর কুমিরের আক্রমণের ঘটনা জানিয়েছেন।

বুধবার জানা গেছে, ক্ষতবিক্ষত অবস্থায় লাশ উদ্ধার করা হয়েছে। এ মৃত্যুর পেছনে রহস্য থাকতে পারে। প্রকৃতপক্ষে তার চাচাকে কুমির আক্রমণ করেনি। তার চাচাকে হত্যা করা হয়েছে বলে তার দাবি। আসল ঘটনা ধামাচাপা দিতে কুমিরের আক্রমণে মৃত্যু ঘটেছে বলে প্রচার করা হচ্ছে। কুমিরের কামড়ে মৃত্যু হয়েছে এমনটা তিনি মেনে নিতে পারছেন না। হাসপাতালের ময়নাতদন্তের রিপোর্ট আসার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। নিহত বুরহান উদ্দিনের স্ত্রী ও একটি শিশু বাচ্চা রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।