মঙ্গলবার , ১৪ ফেব্রুয়ারি ২০২৩, ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ১০:৫৬
আজকের সর্বশেষ সবখবর

বিয়ের গানের ভিডিওতে ইমন-দীঘি

admin
ফেব্রুয়ারি ১৪, ২০২৩ ৬:১৫ অপরাহ্ণ
Link Copied!

শিশুশিল্পী হিসেবে ইমেজ কাটিয়ে ওঠার পর অভিনয়ের পাশাপাশি মিউজিক ভিডিওর মডেল হিসেবেও কাজ করছেন প্রার্থনা ফারদীন দীঘি। এরই ধারাবাহিকতায় ‘ওয়েডিং মিক্স’ শিরোনামের আরও একটি গানের মডেল হলেন এ অভিনেত্রী। 

শাওন ও ডিজে রাহাতের সংগীতায়োজনে গানটি গেয়েছেন সায়রা রেজা ও অপু মাহফুজ। সোহেল রাজের নির্দেশনায় এর ভিডিওতে দীঘির সঙ্গে রয়েছেন চিত্রনায়ক ইমন। তাদের সঙ্গে ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের অত্যন্ত জনপ্রিয় অভিনেতা চাষি আলম ও সীমান্ত আহমেদ ছিলেন।

এ প্রসঙ্গে দিঘী বলেন, এমন একটা চমৎকার গানের ভিডিওর অংশ হতে পেরে আমি খুবই আনন্দিত। গানটি শুনলে এমনিতেই শরীরে দুলুনি চলে আসে। আমি নিশ্চিত গানটি এখন থেকে আমাদের বিয়ে-শাদীর আনন্দ আয়োজনের একটি অংশ হয়ে উঠবে।

নায়ক ইমন বলেন, বিভিন্ন নাটক সিনেমায় অভিনয় করলেও এ ধরনের একটা মজার ভিডিওতে আমার অংশগ্রহণ এই প্রথম। কাজটি করতে গিয়ে আমি খুব উপভোগ করেছি।

গানটি নিয়ে সায়েরা বলেন, বিয়ে-শাদীর উৎসব আয়োজনে নাচ, গান আর মজা করতে একটু ফাস্ট বিটের মজার গান প্রয়োজন হয়। আমাদের বাঙালিদের বিয়ের অনুষ্ঠানগুলোতে ও ভিডিওতে ভিনদেশি গানের ব্যবহার খুব বেশি। আমাদের এ গানটি বাঙলিদের বিয়ের আয়োজনের প্লে লিস্ট থেকে ভিনদেশি ট্র্যাকের ব্যবহার কমিয়ে আনার ট্রেন্ড সেট করতে পারলেই আমাদের উদ্যোগ সার্থক হবে।

‘ওয়েডিং মিক্স’ শিরোনামের গানটি গত বৃহস্পতিবার ইউটিউবে মুক্তি পেয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।