রবিবার , ১২ ফেব্রুয়ারি ২০২৩, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, দুপুর ২:০১

বইমেলায় নাট্যত্রয় ও অদৃশ্য শিকল এর মোরক উন্মোচন পিতা-কন্যাকে একই মঞ্চে দেখলো পাঠক

ডেস্ক রিপোর্ট
ফেব্রুয়ারি ১২, ২০২৩ ৮:০০ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেট কেন্দ্রীয় শহিদ মিনার প্রাঙ্গণে আয়োজিত প্রথম আলো-বন্ধুসভা সিলেট আয়োজিত দশদিনব্যাপী বইমেলায় শনিবার (১১ ফেব্রুয়ারী) বিকেল পাঁচ টায় একই মঞ্চে একসাথে পিতা ও কন্যার লিখা দুইটি বইয়ের প্রকাশনা অনুষ্ঠান হলো।

সাংস্কৃতিক ব্যাক্তিত্ব ও মহানগর মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ভবতোষ রায় বর্মন এর লিখা নাট্যত্রয় ও কিছু স্মৃতি এবং তারই একমাত্র কন্য পিয়াশ্রী রায় বর্মন টিকলী’র প্রথম প্রকাশিত উপন্যাস “অদৃশ্য শিকল” বইটি পাঠকের সামনে উন্মোচন হলো।

সাংস্কৃতিক সংগঠক রজত কান্তি গুপ্ত এর সঞ্চালনায় মোড়ক উন্মোচন উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রবীণ শিক্ষাবিদ অধ্যক্ষ ব্রজেন্দ্র কুমার দাস,বিশিষ্ট সাংবাদিক ও জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি আল আজাদ, অবঃ প্রধান শিক্ষিকা রেনুকা বসলা দাস,শিক্ষিকা কুহলী রায়,নাট্যভিনেতা খোকন আহমদ মীর্জা, বস্ত্র প্রকৌশলী সনজিত বর্মণ প্রমুখ।

বইকে নিয়ে লেখকের অনুভূতি প্রকাশ করেন বীর মুক্তিযোদ্ধা ভবতোষ রায় বর্মন ও তরুণ প্রজন্মের লেখিকা পিয়াশ্রী রায় বর্মন টিকলি। বই দুটি বুনন প্রকাশনা সংস্থা থেকে বের হয়েছে। লেখক দ্বয় বই পড়ার জন্য পাঠকের কাছে অনুরোধ জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।