বৃহস্পতিবার , ১৩ এপ্রিল ২০২৩, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৮:২২

প্রতিষ্ঠার পর থেকেই আ’লীগ মানুষের অধিকার আদায়ে কাজ করে যাচ্ছে- শফিক চৌধুরী

ডেস্ক রিপোর্ট
এপ্রিল ১৩, ২০২৩ ১০:২৮ অপরাহ্ণ
Link Copied!

বিশ্বনাথ থেকে সংবাদদাতা : সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, এদেশের অবহেলিত-বঞ্চিত মানুষের প্রাপ্য অধিকার নিশ্চিত করার জন্যই প্রতিষ্ঠিত হয়েছিলো আওয়ামী লীগ। আর প্রতিষ্ঠার পর থেকেই আওয়ামী লীগ মানুষের অধিকার আদায়ে কাজ করে যাচ্ছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের যোগ্য নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন হয়ে ছিলো, আর আজ তাঁরই কন্যা-বাংলার সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে বাংলাদেশ রয়েছে উন্নয়নের মহাসড়কে। আওয়ামী লীগের নেতৃত্বাধীন সরকারের আমলে দেশের গরীব-অসহায় ও অবহেলিত-বঞ্চিত মানুষেরা নিজেদের প্রাপ্য অধিকার পাচ্ছেন।
তিনি বৃহস্পতিবার (১৩ এপ্রিল) সন্ধায় সিলেটের বিশ্বনাথে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।
তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের আমলে মানুষ বিভিন্ন রকমের ভাতা পাচ্ছেন, সকল ক্ষেত্রে সমভাবে বাস্তবায়িত হচ্ছে উন্নয়নমূলক কর্মকান্ড। সরকারের উন্নয়ন কর্মকান্ডকে বাঁধাগ্রস্থ করতে বিএনপি-জামায়াতের দেশী-বিদেশী সকল ষড়যন্ত্র ধ্বংস করে সততা ও নিষ্ঠার সাথে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী।
উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক মকদ্দছ আলীর পরিচালনায় ইফতার বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সমছু মিয়া, সেলিম আহমদ, মোহাম্মদ আসাদুজ্জামান, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, সহ প্রচার সম্পাদক শাখাওয়াত হোসেন, বিশ্বনাথ পৌরসভার প্যানেল মেয়র-১ রফিক হাসান, আওয়ামী লীগ নেতা আব্দুল হামিদ শিকদার, জাবেদ মিয়া, রাজু আহমদ খান, অ্যাডভোকেট আব্দুর রাজ্জাক, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান বদরুল, যুগ্ম সম্পাদক আবুল হোসেন, উপজেলা শ্রমিক লীগের সভাপতি হাজী আমির আলী, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, যুবলীগ নেতা নাসির উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহ বদরুল আলম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রফিক আলী, সহ সভাপতি শংকর জ্যোতি দে, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, সাংগঠনিক সৎম্পাদক জুবেল মিয়া, বিশ্বনাথ সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক সিরাজুল ইসলাম রুকন, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাসুদ আহমদ, ছাত্রলীগ নেতা জাকির হোসেন মামুন, আবিদুর রহমান আবিদ, ইমন আহমদ প্রমুখসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।