শনিবার , ৬ মে ২০২৩, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, দুপুর ১২:৫০

পরিকল্পিত উন্নয়ন হলে কোনটা সিলেট আর কোনটা লন্ডন চেনা যাবেনা: আনোয়ারুজ্জামান চৌধুরী

ডেস্ক রিপোর্ট
মে ৬, ২০২৩ ৫:০৩ অপরাহ্ণ
Link Copied!

পরিকল্পিত উন্নয়ন হলে কোনটা সিলেট আর কোনটা লন্ডন চেনা যাবেনা: আনোয়ারুজ্জামান চৌধুরী

সিলেট সিটি কর্পোরোশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, দেশের উন্নয়নের রূপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিয়েছেন। প্রতিদান স্বরূপ নৌকার বিজয় নিশ্চিত করে একটি আধুনিক ও উন্নত সিলেট সিটি উপহার দেব। পরিকল্পনা অনুযায়ী উন্নয়ন কাজ করলে কোনটা সিলেট সিটি -আর কোনটা লন্ডন, তা চেনা যাবেনা। সকল এলাকার চেহারাই পাল্টে যাবে।

শনিবার (৬ মে) সকাল ১১টায় নগরীর সোবহানীঘাটে কাঁচাবাজারের ব্যবসায়ীদের সাথে মতবিনিয়ম সভায় তিনি এসব কথা বলেন।

এসময় আনোয়ারুজ্জামান চৌধুরী ব্যবসায়ীদের বিভিন্ন সমস্যার কথা শুনেন এবং উন্নয়ন কর্মকাণ্ডের পরিকল্পনা বাস্তবায়নের প্রতিশ্রুতি দিয়ে তাদের কাছে ভোট প্রার্থনা করেন ও সকলের সহযোগিতা কামনা করেন। ব্যবসায়ীরাও  থাকে সমর্থন জানান এবং নির্বাচনে দলমত নির্বিশেষে ভোট দেয়ার অঙ্গীকার ব্যাক্ত করেন।

এসময় উপস্থিত ছিলেন ব্যবসায়ী মো. ছাদ মিয়া, হাজী নোওয়াব আলী সবজি মার্কেটের সভাপতি আবুল হুসাইন, সহসভাপতি আলেক মিয়া, সহসভাপতি মো. কয়ছর আলী, সাধারণ সম্পাদক মো. রাজু আহমদ, কাজী বুরহান উদ্দিন, মো. খছরু মিয়া, মো. ছালেক মিয়া, মো. আফরুজ মিয়া, মো. ভুট্টু মিয়া, মো. আব্দুল মান্নান,  মো. রাজু আহমেদ, মো. হারিছ মিয়া, মো. বাবুল মিয়া, মো. আমির আলী, মো. রেদওয়ান উদ্দিন, মো. আব্দুর রব, মেো. তাজুল ইসলাম, মো. কবির মিয়া, মো. বাচ্চু মিয়া, মো. রুহুল আমীন, মো. মোবারক মিয়া, মো. আব্দুর রহমানসহ অন্যান্য ব্যবসায়ীবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।